যাত্রাবাড়ীতে দম্পতি হত্যার ঘটনায় থানায় মামলা

  • স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ী থানার মোমেনবাগ এলাকায় স্বামী-স্ত্রীকে কুপিয়ে হত্যার ঘটনায় থানা মামলা হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাতে নিহতদের একমাত্র ছেলে ও পুলিশের স্পেশাল ব্রাঞ্চের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল মামুন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় অজ্ঞাতদের আসামি করা হয়েছে।

শুক্রবার (২১ জুন) রাতে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান।

বিজ্ঞাপন

তিনি বলেন, সব দিক বিবেচনায় রেখে আমরা গুরুত্বের সঙ্গে মামলাটি তদন্ত করছি। এখন পর্যন্ত বলার মতো কোনো আপডেট নেই।

এ দিকে ঘটনাস্থল পরিদর্শন করা ওয়ারি বিভাগের একাধিক কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা গেছে, জনতা ব্যাংকের সাবেক গাড়ি চালক শফিকুর রহমান ও তার স্ত্রী ফরিদা ইয়াসমিনকে হত্যা মিশনে অন্তত ৩ থেকে ৪ জন অংশ নেয়। অস্ত্রধারী ঘাতকরা দীর্ঘ সময় রেকি শেষে হত্যার ঘটনা ঘটায়। এমন কি হত্যার আগে পাশের নির্মাণাধীন বাড়ির দেয়াল টপকে ভবনে ভেতরে ঢুকে গ্যারেজে ঘাপটি মেরে থাকে। ভোর রাতে শফিকুলের নামাজ পড়তে যাওয়ার অপেক্ষায় ছিলেন।

এমন কি তদন্ত সংশ্লিষ্টদের ধারণা হত্যা পরিকল্পনা ও বাস্তবায়নে নিহতদের চেনা কেউ অংশ নিয়েছে। নিহতদের চার তলা ভবনের সব কিছুই ঘাতকদের চেনা।

নিহতদের ছেলে পুলিশের এসআই মামুনের দায়ের করা মামলায় উল্লেখ করেছেন, বৃহস্পতিবার দিনগত রাত ১টা থেকে ভোর ৬টার মধ্যে এর মধ্যে যে কোন সময় পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে অজ্ঞাতনামা ঘাতকরা তার পিতা শফিকুর রহমানকে মুখমন্ডল এবং মাথার ডান পাশের ঘাড় বরারব এবং তার মা ফরিদাকে মুখমন্ডলে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে।

হত্যায় কতজন অংশ নিয়েছে এ বিষয়ে জানতে চাইলে ওসি হাসান বলেন, মামলাটি একদমই আনপ্রেডিক্টেবল। হামলাকারীর সংখ্যা নির্দিষ্ট করে বলা সম্ভব না। তবে তথ্য প্রযুক্তির মাধ্যমে সব কিছু বিশ্লেষণ করা হচ্ছে। আশা করছি শীগ্রই আপনাদের আপডেট জানাতে পারবো।