যাত্রীবাহী বাসে ফেনসিডিল বহন, গ্রেফতার ১

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

যাত্রীবাহী বাসে ৩০৩ বোতল ফেনসিডিল বহনকালে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)। রাজধানীর দক্ষিণ কেরণীগঞ্জ এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়। 

সোমবার (৮ জুলাই) র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-১০ সহকারী পরিচালক (মিডিয়া) সহকারী পুলিশ সুপার এম. জে. সোহেল এ তথ্য নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃত ব্যক্তির নাম- মো. আশরাফুল আলম (২৭)।

এম. জে. সোহেল বলেন, গতকাল র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে এক ব্যক্তি দেশের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্যের চালান নিয়ে একটি যাত্রীবাহী বাসে করে রাজধানী ঢাকার উদ্দেশ্যে রওনা করেছে।


পরে র‌্যাব-১০ এর আভিযানিক দল আনুমানিক সকাল ১০টার পর রাজধানী ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন রাজেন্দ্রপুর এলাকায় মাদক বহনকারী বাসটি থামানোর জন্য সিগন্যাল দেয়। বাসটি থামানোর সাথে সাথে দুইজন লোক দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব একজন ব্যক্তিকে আটক করে এবং অপর ব্যক্তি কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে আটককৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদের একপর্যায় তার দেখানো বাসের পিছনে দুইটি প্লাস্টিকের বস্তার ভিতর হতে আনুমানিক ৯ লাখ ৯ হাজার টাকা মূল্যমানের ৩০৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় মাদক বহনে ব্যবহৃত একটি বাসটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে তিনি বলেন, জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। সে বেশ কিছুদিন যাবৎ দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা হতে ফেনসিডিলসহ অন্যান্য মাদকদ্রব্য সংগ্রহ করে কেরাণীগঞ্জসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে একটি মাদক মামলা রুজু করে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।