নড়াইলে আন্তঃজেলা ডাকাতসহ আটক ৮, স্বর্ণালংকার উদ্ধার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নড়াইল
  • |
  • Font increase
  • Font Decrease

নড়াইলে আন্তঃজেলা ডাকাতসহ আটক ৮

নড়াইলে আন্তঃজেলা ডাকাতসহ আটক ৮

নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতী এলাকায় ৬ ডাকাতকে আটক করেছে নড়াগাতী থানা পুলিশ। এসময় ডাকাতির কাজে ব্যবহার করা দেশীয় অস্ত্রশস্ত্র, ডাকাতি করা ১১ ভরি স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল উদ্ধার করা হয়েছে।

সোমবার (০৮ জুলাই) দুপুরে জেলা পুলিশের সম্মেলন কক্ষে পুলিশ সুপার মোহা. মেহেদী হাসান সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

বিজ্ঞাপন

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার মোহা. আনোয়ার হোসেন, তারেক আল মেহেদী, দোলন মিয়া, নড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, গত ০২ জুলাই দিনগত রাত আড়াইটার দিকে নড়াগাতি থানার নলামারা গ্রামের মফিজুর চৌধুরীর বাড়িতে ডাকাতি হয়। ডাকাতরা নগদ অর্থ, স্বর্ণালংকার, মোটরসাইকেলসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ০৭ জুলাই নড়াগাতী থানায় মামলা হলে পুলিশ ডাকাতদের চিহ্নিত করতে নানা ধরনের কৌশল অবলম্বন করে।

গত ৭ জুলাই রাতে একই এলাকায় ২য় দফায় ডাকাতি করার প্রস্তুতি নিলে পুলিশ তাদের অস্ত্রসহ গ্রেফতার করে। আটককৃতরা হলেন-খুলনা জেলার তেরখাদা উপজেলার নলিয়ারচর গ্রামের তারা ভূঁইয়ার ছেলে গোলাম রসুল (৩৪), একই গ্রামের জলিল মোল্লার ছেলে জাকির হোসেন মোল্যা (৪৫), একই উপজেলার আটলিয়া গ্রামের দাউদ আলীর ছেলে রাকিবুল ইলাম (৩৩), গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার ফলসী ফুকরা গ্রামের শাহেদ আলী মোল্লার ছেলে আল-আমীন (৩১), একই গ্রামের বালাম শেখের ছেলে তারিকুল ইসলাম (৩২) এবং নড়াইল জেলার নড়াগাতী থানার কালো শশি ভৌমিকের ছেলে অরুণ ভৌমিক (৫২)।

আটককৃতদের মধ্যে গোলাম রসুলের নামে বিভিন্ন থানায় ৭টি ডাকাতি ও ১টি অস্ত্র আইনে মামলা এবং জাকির হোসেনের নামে বিভিন্ন থানায় ১টি ডাকাতি ও ২টি চুরির মামলা রয়েছে। এছাড়া লুণ্ঠিত স্বর্ণ কেনার অপরাধে কাশিয়ানী উপজেলার রামদিয়া বাজারের পূজা জুয়েলার্সের মালিক অমৃত বালা (৩৯) ও নড়াগাতী থানার বড়দিয়া বাজারের অপূর্ব জুয়েলার্সের মালিক অপরেশ শিকদারকে (৩৫) আটক করা হয়েছে।