রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭

  • স্টাফ করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম,রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে রংপুরে সহিংসতার, সংঘর্ষ, ভাঙচুর, অগ্নিসংযোগ ও লুটপাটের ১২ মামলায় মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম মিজুসহ গত ২৪ ঘণ্টায় আরও ১৭ জনকে গ্রেফতার করেছে মহানগর ও জেলা পুলিশ।

শনিবার (২৭ জুলাই) দুপুরে রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

বিজ্ঞাপন

এর আগে শুক্রবার সকাল ৮টা থেকে শনিবার সকাল ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় হারাগাছ পৌর বিএনপির সভাপতি মোনায়েম হোসেন ফারুক, মাহিগঞ্জ থানা জামায়াতের অর্থ সম্পাদক মোহাম্মদ আলীসহ ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে মহানগরীতে গ্রেফতার করা হলো ১৪৩ জনকে।

অন্যদিকে, জেলা ‍পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলম জানান, একই সময়ে জেলার বিভিন্ন উপজেলা থেকে মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজুসহ চারজন বিএনপি-জামায়াত নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে জেলায় গ্রেফতার করা হলো ৪৯ জনকে। এবং মোট গ্রেফতারের সংখ্যা দাড়ালো ১৯২।

বিজ্ঞাপন

রংপুর মহানগর পুলিশ কমিশনার মো. মনিরুজ্জামান জানান, সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা, অগ্নিসংযোগ, ভাঙচুর, লটুপাট ও বিষ্ফোরক আইনের ১২টি মামলায় চিহ্নিত অপরাধীদের গ্রেফতারে চিরুনি অভিযান চলছে। নিরপরাধ কাউকেই হয়রানি কিংবা গ্রেফতার করা হচ্ছে না।