সাতক্ষীরায় বিএনপি নেতার গণসংবর্ধনায় যুবদল নেতার মৃত্যু

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাতক্ষীরা-১ আসনের সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় নেতা হাবিবুল ইসলাম হাবিবের গণসংবর্ধনায় যোগ দিতে এসে হিটস্ট্রোকে মারা গেছেন শেখ ফারুক হোসেন রানা (৪২) নামের সাতক্ষীরা জেলা যুবদলের এক নেতা।

শেখ ফারুক হোসেন তালা উপজেলার খলিলনগর ইউনিয়নের উত্তর নলতা গ্রামের শেখ এরশাদ আলির ছেলে। তিনি তালা উপজেলা যুবদলের যুগ্ম-আহ্বায়ক ও সাতক্ষীরা জেলা যুবদলের সহ-সাহিত্য ও প্রকাশনাবিষয়ক সম্পাদক ছিলেন।

বিজ্ঞাপন

শনিবার (৭ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে খুলনার চুকনগর এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেন তালা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোমিনুল ইসলাম।

বিজ্ঞাপন

স্থানীয়সূত্রে জানা যায়, হাবিবুল ইসলাম হাবিবকে বরণ করতে শত শত নেতাকর্মীর মতো শেখ ফারুক হোসেন রানা ছুটে যান চুকনগরে। সেখানে সংক্ষিপ্ত পথসভায় বক্তব্য দেন হাবিবুল ইসলাম হাবিব। বিকেল সাড়ে ৩টার দিকে তার বক্তব্য শেষ হওয়ার পরেই হঠাৎ হার্ট অ্যাটাক হয় যুবদলের এই নেতার। এ সময় স্থানীয় ক্লিনিকে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

এদিকে যুবদল নেতার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির প্রকাশনা সম্পাদক ও সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সাবেক সংসদ সদস্য হাবিবুল ইসলাম হাবিব, তালা উপজেলা বিএনপির সভাপতি মৃণাল কান্তি রায়, সাধারণ সম্পাদক সেখ শফিকুল ইসলাম, উপজেলা যুবদলের আহ্বায়ক মির্জা আতিয়ার রহমান, সদস্য সচীব মোস্তফা মহাসীন মন্টু, তালা থানা ছাত্রদলের সভাপতি মো. হাফিজুল ইসলাম প্রমুখ।