মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ
  • |
  • Font increase
  • Font Decrease

মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ

মোজাম্মেল বাবু-শ‍্যামল দত্তকে লক্ষ্য করে ডিম নিক্ষেপ

ময়মনসিংহের ধোবাউড়া থানায় আটক হওয়া সাংবাদিক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবুসহ চার সাংবাদিককে লক্ষ‍্য করে ডিম নিক্ষেপ করেছে উত্তেজিত জনতা। এ সময় বিক্ষুব্ধরা আটককৃতদের বিচার দাবিতে বিক্ষোভ মিছিল করে।

সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে ধোবাউড়া থানা কম্পাউন্ডে এই ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

এর আগে ওই দিন ভোর ৬ টার দিকে দক্ষিণ মাইজপাড়া ও পোড়াকান্দুলিয়া সীমান্তের মাঝামাঝি এলাকায় একটি প্রাইভেটকারসহ চারজনকে আটক করে জনতা। পরে জনতা চারজনকে ধোবাউড়া থানায় হস্তান্তর করেন।

হস্তান্তরের সময় পুলিশ সদস্যরা আটককৃতদের নিরাপত্তায় মাথায় হেলমেট ও গায়ে বুলেট প্রুফ জড়িয়ে কড়া নিরাপত্তায় একটি সিলভার কালারের মাইক্রোবাসে করে দৈনিক ভোরের কাগজের সম্পাদক শ্যামল দত্ত, একাত্তর টেলিভিশনের সিইও মোজাম্মেল বাবু, সিনিয়র রিপোর্টার জেমসন মাহবুবসহ চারজনকে ডিএমপির ডিবি দলের কাছে হস্তান্তর করে। কিন্তু এসময় পুলিশের কড়া বেষ্টনীর মধ্যেই এই ডিম নিক্ষেপের ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

ধোবাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চান মিয়া বলেন, অবৈধভাবে ভারতে পালাতে গিয়ে ধোবাউড়া সীমান্তের দর্শা এলাকা থেকে সাংবাদিক শ্যামল দত্ত, মোজাম্মেল বাবুসহ চারজন আটক হয়। পরে কড়া নিরাপত্তায় তাদের ডিএমপির ডিবি টিমের কাছে হস্তান্তর করা হয়েছে।