তিতাস বোর্ডের সদস্য হলেন মানবজমিন সম্পাদক

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, ছবি: বার্তা২৪.কম

মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরী, ছবি: বার্তা২৪.কম

তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির পরিচালক পদে মনোনয়ন দেওয়া হয়েছে দৈনিক মানবজমিন সম্পাদক মতিউর রহমান চৌধুরীকে। একই আদেশে ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির স্কুল অব বিজনেস এন্ড ইকোনমিক্সের প্রফেসর ও ডিন ড. মোহাম্মদ মুসাকে পরিচালক করা হয়েছে।

রোববার (১৫ সেপ্টেম্বর) জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের যুগ্মসচিব মোহাম্মদ ফারুক হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে তাদের নিয়োগ দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

অন্তবর্তীকালীন সরকার ক্ষমতায় ক্ষমতা গ্রহণের পর পুর্বের অনেক নিয়ম বদলে ফেলা হচ্ছে। আগে এসব পদে রাজনৈতিক মতাদর্শ ও আমলাদের দিয়ে পূরণ করা হতো। কোম্পানিটির বোর্ডের চেয়ারম্যান থাকতেন জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিব। সেখানেও পরিবর্তন এনেছেন জ্বালানি ও খনিজ সম্পদ উপদেষ্টা। জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগের সচিবের পরিবর্তে বোর্ড চেয়ারম্যান করা হয়েছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সিনিয়র সচিব ড. শেখ আব্দুর রশিদকে।

বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা ড ফাওজুল কবির খান এক অনুষ্ঠানে বলেছিলেন, বিদ্যুৎ ও জ্বালানি বিভাগের কোম্পানিগুলো পুর্নগঠন করা হবে, সচিবরা যেগুলোর চেয়ারম্যান রয়েছে বদলে দেবো। খুব অপরিহার্য না হলে সচিবদের কোন কোম্পানির বোর্ড চেয়ারম্যান রাখা হবে না।

বিজ্ঞাপন