সেন্টমার্টিনে ইউপি চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
  • |
  • Font increase
  • Font Decrease

ইউপি চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন/ছবি: বার্তা২৪.কম

ইউপি চেয়ারম্যান অপসারণের দাবিতে মানববন্ধন/ছবি: বার্তা২৪.কম

সেন্টমার্টিন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মুজিবুর রহমানকে অপসারণের দাবিতে মানববন্ধন করেছে ছাত্র জনতা।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকালে বৈষম্য বিরোধী সাধারণ ছাত্র পরিষদের ব্যনারে সেন্টমার্টিন বাজারে এ মানববন্ধন কর্মসূচি পালন করে।

বিজ্ঞাপন

মানববন্ধন কর্মসূচিতে অংশ নেয়া বৈষম্য বিরোধী ছাত্র প্রতিনিধিরা বলেন, শান্তিপ্রিয় দ্বীপ সেন্টমার্টিনকে অশান্ত করে রেখেছে আওয়ামী লীগের নৌকা প্রতীক থেকে মনোনীত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুজিবুর রহমান। তার অপকর্মে অতিষ্ট দ্বীপের সাধারণ মানুষ। এমন কর্মকান্ড নেই যা তিনি করেনি। যেমন অপকর্ম করেছে, তেমনই গড়ে তুলেছে অবৈধ অর্থের পাহাড়। এখন ছাত্র জনতার তীব্র আন্দোলনে পটপরিবর্তন হয়েছে। দ্বীপের চেয়ারম্যান গত ৫ আগষ্ট থেকে পরিষদে আসে না। তার কারণে ঝিমিয়ে পড়েছে সমস্ত কার্যক্রম। আমরা জনগণের স্বার্থে আন্দোলনে নেমেছি তাকে অপসারণ করেই ছাড়ব।

বৈষম্য বিরোধী ছাত্রদের পক্ষ থেকে আজিজুল হক, জাবেদ ইকবাল, দেলোয়ার হোসেন সাঈদি ও জামিল উদ্দিন বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

তাদের দাবি—আওয়ামী লীগের নৌকার টিকেটে চেয়ারম্যান হয়ে জনগণকে ভুলে গিয়ে নানা অপরাধের স্বর্গরাজ্য বানিয়ে রেখেছিল মুজিব চেয়ারম্যান ও তার অনুসারীরা। বিশেষ করে তিনি একচ্ছত্র আধিপত্য গড়ে তুলে প্রবাল দ্বীপে। পরিষদের বাজেট লুটপাট, কমিশন, জমি দখলসহ নানা অপকর্মের হোতা মুজিবুর রহমান। তাই এদের ঠাঁই হবে না সেন্টমার্টিনে। পাশাপাশি ইউনিয়ন পরিষদেও ঠাঁই দেয়া হবে না তাদের। মানববন্ধনে ছাত্রদের পাশাপাশি দ্বীপের অনেক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।