৬৫০ টাকা ফি’র জন্য শিক্ষার্থীকে মেরে হাসপাতালে পাঠালেন শিক্ষক!

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
  • |
  • Font increase
  • Font Decrease

৬৫০ টাকা ফি’র জন্য শিক্ষার্থীকে মেরে হাসপাতালে পাঠালেন শিক্ষক!

৬৫০ টাকা ফি’র জন্য শিক্ষার্থীকে মেরে হাসপাতালে পাঠালেন শিক্ষক!

নীলফামারীতে আরিফ হোসেন (১৬) নামে এক শিক্ষার্থী পরীক্ষার ফি দিতে না পারায় তাকে মেরে হাসপাতালে পাঠানোর অভিযোগ উঠেছে সৃষ্টি বৈকালিক কোচিং সেন্টারের পরিচালক রুহুল আমিনের বিরুদ্ধে। আহত শিক্ষার্থী আরিফ হোসেন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

রোববার (২২ সেপ্টেম্বর) বিকালে নীলফামারীর কিশোরগঞ্জে সৃষ্টি বৈকালিক কোচিং সেন্টারে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

আরিফ হোসেন পুটিমারি ইউনিয়নের কালিকাপুর এলাকার মেকরাজ পাড়ার মৃত জমসের আলীর ছেলে ও কিশোরগঞ্জ বহুমুখী মডেল উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র।

আরিফ হোসেন বলেন, আমি আজ বিকালে কোচিং আসি, এ সময় কোচিং এর পরিচালক মডেল টেস্ট পরীক্ষার জন্য আমার কাছে ৬৫০ টাকা ফি চায়। এতে আমি পরীক্ষার ফি দিতে না পারায় বাঁশের লাঠি দিয়ে আমার ডান হাতে জোরে আঘাত করলে আমি মাটিতে পড়ে যাই। আমার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সহপাঠীরা আমাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এবিষয়ে সৃষ্টি বৈকালিক কোচিং সেন্টারের পরিচালক রুহুল আমিনের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, এমন কোনো বিষয় না, সে একটু বেয়াদবি করায় আমি তাকে মেরেছি। আপনি কোথায় আছেন, আমি সন্ধ্যার পরে আপনার সাথে দেখা করব।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মৌসুমি হক বার্তা২৪.কম-কে বলেন, এক শিক্ষার্থীকে মেরে আহত করার কথা শুনেছি, কখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।