রাজধানীতে বিদেশি মদ, মুদ্রা ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ১

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

রাজধানীতে বিপুল পরিমাণ বিদেশি মদ, মুদ্রা ও দেশীয় অস্ত্রসহ মোহাম্মদ শোয়েব নামে একজনকে গ্রেফতার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। রাজধানীর উত্তরা এলাকায় সেনাবাহিনীর সহায়তায় যৌথ অভিযান চালিয়ে এসব উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১ অক্টোবর) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপির মিডিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান।

বিজ্ঞাপন

এর আগে গতকাল সোমবার (৩০ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে এসব মদ, স্বর্ণ ও বৈদেশিক মুদ্রা উদ্ধার করা হয়।

মুহাম্মদ তালেবুর রহমান বলেন, রাজধানীর উত্তরা এলাকায় সেনাবাহিনীর সহায়তায় যৌথ অভিযান চালিয়ে বিপুল পরিমাণ বিদেশি মদ, মুদ্রা, দেশীয় অস্ত্রসহ একজনকে গ্রেফতার করেছে ডিএমপির উত্তরা পূর্ব থানা পুলিশ।

তিনি বলেন, উত্তর পূর্ব থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে সেনাবাহিনীর সহায়তায় ৬নং সেক্টরের ঈশাখাঁ এভিনিউর একটি বাসায় যৌথ অভিযান পরিচালনা করে। এসময় ২৮ লিটার ৩৮০ মি. লি. বিদেশি মদ, পাথরসহ ১৩৬৭ গ্রাম স্বর্ণ, বিভিন্ন দেশের বৈদেশিক মুদ্রা ও দেশীয় অস্ত্র ছুরি উদ্ধার করা হয়। এ ঘটনায় মোহাম্মদ শোয়েব নামে একজনকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃত শোয়েবের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় বিশেষ ক্ষমতা ও অস্ত্র আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে বলেও জানান তিনি।