আন্দোলনে হামলাকারী আওয়ামী ও শ্রমিক লীগের ২ নেতা গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

আন্দোলনে হামলাকারী আওয়ামী ও শ্রমিক লীগের ২ নেতা গ্রেফতার

আন্দোলনে হামলাকারী আওয়ামী ও শ্রমিক লীগের ২ নেতা গ্রেফতার

বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনকারীদের ওপর হামলার ঘটনায় খিলগাঁও থানায় দায়ের হওয়া মামলায় আওয়ামী লীগ ও শ্রমিক লীগের দুই নেতাকে গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো খিলগাঁও থানার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি রানা ওরফে পিস্তল রানা ও ১ নং ওয়ার্ডের সাবেক শ্রমিক লীগ সভাপতি তাজুল ইসলাম।

বিজ্ঞাপন

গতকাল মঙ্গলবার (১ অক্টোবর) খিলগাঁও এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার (২ অক্টোবর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান।

তিনি বলেন, গত ৪ আগস্ট খিলগাঁও থানার মালিবাগ কমিউনিটি সেন্টারের কাছে আন্দোলনরত বৈষম্যবিরোধী ছাত্র-জনতার উপর এলোপাতাড়ি গুলিবর্ষণ করেন আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। এ সময় সাব্বির হোসেন নামে এক জন গুলিবিদ্ধ হয়। উপস্থিত লোকজন আহত সাব্বিরকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরবর্তীতে চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাসায় ফেরেন সাব্বির। এ ঘটনায় গত ১০ সেপ্টেম্বর খিলগাঁও থানায় একটি মামলা দায়ের করা হয়।

ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে সাব্বিরের ওপর আক্রমণের সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করে খিলগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃত দুই জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।