হোটেলে স্বামীকে হত্যা, ঘাতক স্ত্রী গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম,ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর দক্ষিণখানে আবাসিক হোটেলে স্বামীকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ঘাতক স্ত্রীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতের নাম হাজেরা আক্তার ওরফে নুর। গতকাল বুধবার দুপুরে ঢাকার কেরানীগঞ্জ গোপপাড় এলাকা হতে তাকে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাতে এ তথ্য জানিয়েছেন ডিএমপি মিডিয়া বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মুহাম্মদ তালেবুর রহমান।

বিজ্ঞাপন

তিনি জানান, রাজধানীর দক্ষিণখান এলাকার হাজী হোটেল ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলে গত ২৯ সেপ্টেম্বর ভিকটিম শাখাওয়াত হোসেন শরীফ ও তার স্ত্রী হাজেরা আক্তার ওরফে নুর থাকার জন্য হোটেলের নিচতলার একটি রুম ভাড়া নেয়। পরদিন সন্ধ্যায় হোটেল কর্তৃপক্ষের তথ্যে শাখাওয়াত হোসেন শরীফের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

পরবর্তীতে সিআইডি ফরেনসিক টিম ও পিবিআই'র সহায়তায় শাখাওয়াত হোসেন শরীফের মরদেহ শনাক্ত করা হয়। খবর পেয়ে নিহতের বাবা সাইফুল ইসলাম দক্ষিণখান থানায় বাদী হয়ে গতকাল বুধবার মামলা দায়ের করেন।

ঘাতককে ধরতে দক্ষিণখান থানার একটি বিশেষ টিম গাজীপুর ও ঢাকা জেলার বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালায়। এক পর্যায়ে ঢাকা জেলার কেরানীগঞ্জ থানার গোপপাড় এলাকা থেকে নিহতের স্ত্রী হাজেরা আক্তার নুরকে গ্রেফতার করা হয়। এ সময় হত্যায় ব্যবহৃত ছুরিটিও উদ্ধার করা হয়েছে।

নিজ স্বামীকে হত্যার কারণ সম্পর্কে আসামির স্বীকারোক্তিতে ঘাতক পুলিশকে জানিয়েছে, হোটেলের রুমে দাম্পত্য কলহের জের ধরে স্বামী-স্ত্রী দুজনের মধ্যে ঝগড়া ও হাতাহাতি হয়। হাতাহাতির এক পর্যায়ে স্ত্রী হাজেরা আক্তার ওরফে নুর চাকু দিয়ে তার স্বামীর শরীরের একাধিক স্থানে ছুরিকাঘাত করে। যার ফলে তার স্বামী মারা যায়। পরদিন ভোর অনুমান ৫টার দিকে কৌশলে পালিয়ে যায় হাজেরা। হত্যার দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছেন মিডিয়া বিভাগের এ কর্মকর্তা।