নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, নীলফামারী
  • |
  • Font increase
  • Font Decrease

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

নীলফামারীতে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। এঘটনায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন আছেন আরও একজন।

বুধবার (৯ অক্টোবর) বিকালে সদর উপজেলার কচুকাটা ব্রিজ ও দুপুরে ডোমারের জালালের‌ মোড় এলাকায় এ দুর্ঘটনাগুলো ঘটে।

বিজ্ঞাপন

নিহতরা হলেন-জলঢাকা উপজেলার রাজারহাট এলাকার মৃত মহিউদ্দিনের ছেলে দেলোয়ার হোসেন (৬৫) ও দিনাজপুর বিরামপুর কুশাখানি এলাকার মঞ্জুরুল ইসলামের স্ত্রী রোজিনা বেগম।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ বিকালে নিহত দেলোয়ার হোসেন সদরের কচুকাটা ব্রিজ পার হচ্ছিল। এসময়ে অপরদিক থেকে দ্রুত গতিতে আসা একটি ট্রাক তাকে ধাক্কা দিলে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায়।

অপরদিকে দুপুরে ব্যাটারি চালিত ইজিবাইকে স্বামীসহ ডিমলা উপজেলার কলোনি ভাটিয়াপাড়ায় আত্মীয়র বাড়িতে যাচ্ছিলেন রোজিনা বেগম। ডোমারের জালালের‌ মোড় নামক স্থানে পৌঁছালে ট্রাক অটো মুখোমুখি সংঘর্ষে তিনি ও তার স্বামী গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে রোজিনা বেগমকে চিকিৎসক মৃত্যু ঘোষণা করেন।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম আর সাঈদ বলেন, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ডোমার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল ইসলাম বলেন, সড়ক দুর্ঘটনায় এক নারীর মৃত্যু হয়েছে। দুর্ঘটনার সময় স্থানীয়রা ট্রাকটিকে আটক করলেও চালক এবং হেলপার পালিয়ে যায়।