প্রাইভেটকার চাপা দিয়ে সাংবাদিককে হত্যাচেষ্টা

  • স্টাফ করেস্পন্ডেন্ট, বার্তা ২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

প্রাইভেটকার চাপা দিয়ে দৈনিক আমাদের সময়ের সাংবাদিক শরীফুল ইসলাম নোমানকে হত্যাচেষ্টা করা হয়েছে। এ সময় তার ডান পায়ের গোড়ালি উড়ে যায়।

গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) সন্ধ্যার দিকে রাজধানীর কাকরাইল মোড়ে প্রধান বিচারপতির বাসভবনের সামনে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

গুরুতর আহত অবস্থায় নোমানকে উদ্ধার করে কাকরাইল ইসলামী ব্যাংক হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে পঙ্গু হাসপাতালে রেফার করে। বর্তমানে সে পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন।

এ বিষয়ে রাজধানীর রমনা থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

নোমানের ছোট ভাইয়ের দায়ের করা অভিযোগে বলা হয়, আমার ভাই অফিস শেষ করে বাড়ি ফেরার পথে বেপরোয়া গাড়ি (প্রাইভেট কার) চালিয়ে উদ্দেশ্যপ্রণোদিতভাবে চাপা দেওয়ার চেষ্টা করে। আমার ভাই প্রাণে বেঁচে গেলেও তার ডান পায়ের কব্জি উড়ে যায় এবং মোটরসাইকেলটি ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়। গাড়ি চাপা দিয়ে পালিয়ে যাওয়ার সময় ট্রফিক পুলিশ ও স্থানীয় জনতা প্রাইভেট কার ও ড্রাইভারকে আটক করে রমনা থানায় নিয়ে যায়। গাড়ির নম্বর ঢাকা মেট্রো গ ১৯-৫৪০৬।

বর্তমানে মূমূর্ষু অবস্থায় পঙ্গু হাসপাতালে বিছানাগত উল্লেখ করে তিনি বলেন, কী উদ্দেশ্যে এবং কেন এই হত্যাচেষ্টা করা হয়েছে সে বিষয়ে আমি জানতে চায়। অবিলম্বে গাড়ির চালক ও মালিককে গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার দাবি জানাচ্ছি।

এ বিষয়ে রমনা থানার এসআই মঞ্জুরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, মামলার প্রক্রিয়া চলছে। মামলা হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। তবে রমনা থানার অফিসার ইনচার্জকে একাধিকবার কল দিলেও তিনি ফোন রিসিভ করেননি।