আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সচিবালয় ছাড়ছেন কর্মকর্তা-কর্মচারীরা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সচিবালয় ছাড়ছেন কর্মকর্তা-কর্মচারীরা

আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সচিবালয় ছাড়ছেন কর্মকর্তা-কর্মচারীরা

সেনাবাহিনী ও আইনশৃঙ্খলা বাহিনীর সহায়তায় সচিবালয় ছাড়ছেন কর্মকর্তা-কর্মচারীরা।

বুধবার (২৩ অক্টোবর) বিকেল ৪টার পর কর্মকর্তা-কর্মচারীরা বের হতে শুরু করেন। সবাই এক সঙ্গে বের হতে গিয়ে সচিবালয়ের ভেতরে ও গেটে যানজটের সৃষ্টি হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, বুধবার (২৩ অক্টোবর) বিকেল ৩টার দিকে এইচএসসি ও সমমান পরীক্ষার ফলাফল পুনরায় প্রকাশ এবং ফলাফলে ত্রুটি সংশোধনের দাবিতে সচিবালয়ে ঢুকে পড়ে শতাধিক শিক্ষার্থী। পরে শিক্ষার্থীরা ৬ নম্বর ভবনের সামনে অবস্থান নেন। এসময় তারা ‘আমার সোনার বাংলায় বৈষম্যের ঠাঁই নাই; উই ওয়ান্ট জাস্টিস, মুগ্ধের বাংলায়- বৈষম্যের ঠাঁই নাই, তুমি কে আমি কে ছাত্র-ছাত্র; আপোষ না সংগ্রাম-সংগ্রাম-সংগ্রাম ইত্যাদি স্লোগান দিতে থাকেন।

এসময় তাদের আলোচনার মাধ্যমে বিষয়টি মীমাংসা করার কথা বলেন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাদের সচিবালয় থেকে বের হতে বলে, তারা না মানায় লাঠিচার্জ করে বের করে দেয় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সেনাবাহিনী ও পুলিশের ব্যাপক লাঠিচার্জে তারা যে যার মতো পালিয়ে যান।

একাধিক শিক্ষার্থীদের কথা হলে তারা জানান, আমরা সমতার ভিত্তিতে ফলাফল চাই। বোর্ড থেকে কাউকে ভালো ফলাফল দেওয়া হয়েছে আর কাউকে কম। অথচ আমরা ভালো লিখেছি। আমরা চাই দ্রুত সময়ে এই ফলাফল বাতিল করে বঞ্চিতদের পুনরায় মূল্যায়ন করা হোক।