চাঁপাইনবাবগঞ্জে ২ কোটি টাকার হেরোইন উদ্ধার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, চাঁপাইনবাবগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

চাঁপাইনবাবগঞ্জে ২ কোটি টাকার হেরোইন উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জে ২ কোটি টাকার হেরোইন উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রায় দু'কোটি টাকা মূল্যের দু'কেজি ১০০ গ্রাম হিরোইন উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৫ এর সদস্যরা। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি র‍্যাব।

শনিবার (২৬ অক্টোবর) রাতে রাজশাহী জেলার গোদাগাড়ী পৌরসভার হেলিপ্যাড স্বরমোংলা গ্রাম এলাকায় অভিযান চালায় র‍্যাবের একটি চৌকসদল, এসময় পরিত্যক্ত জমিতে পড়ে থাকা ফুটবলের ভিতর থেকে হিরোইনগুলো উদ্ধার করা হয়।

বিজ্ঞাপন

রোববার (২৭ অক্টোবর) সকালে র‍্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য নিশ্চিত করেন ক্যাম্প কমান্ডার।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে আমরা জানতে পারে, গোদাগাড়ী সীমান্তবর্তী এলাকা থেকে মাদকের একটি বড় চালান গোদাগাড়ী হয়ে রাজশাহী শহরের দিকে প্রবেশ করবে। এ সংবাদ পাওয়ার পর র‌্যাবের অভিযানিক দল ওই এলাকায় নজরদারি শুরু করে, এসময় মাদক ব্যবসায়ী মাদক বহনের সময় টহল দলের উপস্থিতি টের পেলে তাদের হেফাজতে থাকা ১টি ফুটবল ফেলে দৌড়ে পালিয়ে যায়। পরে ফুটবলের ভিতরে বিশেষ কায়দায় বহনকৃত হেরোইন উদ্ধার করতে সক্ষম হই।

এ ঘটনায় উদ্ধারকৃত আলামত সমূহ রাজশাহী জেলার গোদাগাড়ী থানায় জিডি মোতাবেক হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‍্যাব কমান্ডার।