আবু সাঈদ হত্যা মামলা: আইনজীবীদের পরিচয় স্পষ্ট করল পরিবার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

আবু সাঈদ হত্যা মামলা নিয়ে সংবাদ সম্মেলন/ছবি: বার্তা২৪.কম

আবু সাঈদ হত্যা মামলা নিয়ে সংবাদ সম্মেলন/ছবি: বার্তা২৪.কম

রংপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অন্যতম সমন্বয়ক শহীদ আবু সাঈদ হত্যা মামলার প্যানেল আইনজীবীদের পরিচয় প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন আবু সাঈদের বড় ভাই রমজান আলী।

রোববার (২৭ অক্টোবর) সন্ধায় রংপুর চীফ জুডিসিয়াল আদালত চত্বরে সংবাদ সম্মেলন করেন নিহত আবু সাঈদের পরিবার ও আইনজীবীরা।

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আবু সাঈদ হত্যা মামলার বাদী তার বড় ভাই রমজান আলী বলেন, গতকাল শনিবার (২৬ অক্টোবর) পুলিশ লাইন্স অডিটরিয়ামে রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আইজিপি মহোদয়ের সুধী সমাবেশে অপ্রীতিকর ঘটনার বিষয়টি আমাদের গোচরীভূত হয়েছে। উক্ত ঘটনার প্রেক্ষিতে আমি এবং আমাদের পরিবার সকলকে জানাচ্ছি যে শহীদ আবু সাঈদ এর মামলার সাথে বিশৃঙ্খলাকারী আইনজীবী অ্যাডভোকেট জোবায়দুল হক বুলেট এর কোন সম্পৃক্ততা নাই এবং উনি শহীদ আবু সাঈদ এর মামলার কোন আইনজীবী নন। শহীদ আবু সাঈদ এর মামলার প্যানেল আইনজীবীগণ হলেন অ্যাডভোকেট রোকনুজ্জামান রোকন, অ্যাডভোকেট রায়হান কবির, অ্যাডভোকেট শামিম আল মামুন, অ্যাডভোকেট রায়হানুজ্জামান রায়হান, অ্যাডভোকেট কামরুন্নাহার খানম শিখা, অ্যাডভোকেট রাতুজ্জামান রাতুল, অ্যাডভোকেট মাহে আলম, অ্যাডভোকেট মাইদুল ইসলাম।

আবু সাঈদের বড় ভাই রমজান আলী বলেন, পুলিশ বাদী হয়ে আবু সাঈদ এর মামলায় কোন ছাত্রদের হাজিরা দেওয়ার প্রয়োজন নাই মর্মে আমরা আদালত সূত্রে জানতে পেরেছি। এরপরও যদি কোন বিশেষ ব্যক্তি হীন উদ্দেশ্যে শহীদ আবু সাঈদ এর নামে কোন বিশৃঙ্খলা ও বাণিজ্য করার চেষ্টা করে আমরা তাদের কঠোর হাতে দমন করার দাবি জানাচ্ছি। আবু সাঈদের হত্যাকারীদের বিচার হলে তার আত্মা শান্তি পাবে। আমি খুব দ্রুত আবু সাঈদের হত্যাকারীদের বিচার চাই।

এসময় উপস্থিত ছিলেন শহীদ আবু সাঈদ হত্যা মামলার প্যানেল আইনজীবীগণ ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন রংপুরের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, শনিবার রংপুর মেট্রোপলিটন পুলিশের ষষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকীতে অ্যাডভোকেট জোবায়দুল হক বুলেট নামে এক ব্যক্তি নিজেকে আবু সাঈদ হত্যা মামলার আইনজীবী হিসেবে পরিচিত দিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করে। এরই প্রেক্ষিতে এ সংবাদ সম্মেলনের আয়োজন করে আবু সাঈদের পরিবার ও হত্যা মামলার আইনজীবীবৃন্দ।