সেলিমের অফিস থেকে বিদেশি মুদ্রা ও মাদক উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম
সেলিম প্রধানের গুলশানের বাসায় র‍্যাবের অভিযান, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

সেলিম প্রধানের গুলশানের বাসায় র‍্যাবের অভিযান, ছবি: বার্তাটোয়েন্টিফোর.কম

  • Font increase
  • Font Decrease

অনলাইন ক্যাসিনো চালিয়ে বিদেশে অর্থ পাচারের অভিযোগে আটক সেলিম প্রধানের গুলশানের পি২৪ গেমিং অফিসে অভিযান চালাচ্ছে র‌্যাপিড অ্যাকশান ব্যাটালিয়ন (র‌্যাব-১)। অভিযানে এখন পর্যন্ত মালয়েশিয়ান রিংগিত, আমেরিকান ডলার ও অনলাইন ক্যাসিনো পরিচালনার নানা সরঞ্জাম উদ্ধার করেছে র‍্যাব।

র‍্যাব সদর দফতরে মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান বার্তাটোয়েন্টিফোর.কমকে বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, 'প্রচুর পরিমাণ বিদেশি মুদ্রাসহ সেলিম প্রধানের বাসায় মাদকও পাওয়া গেছে।'

র‍্যাবের এই কর্মকর্তা বলেন, 'তার দেওয়া আরো তথ্যের ভিত্তিতে অফিস থেকে এখন বাসাতে অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান শেষে, এ বিষয়ে সকালে গণমাধ্যমকে বিস্তারিত জানানো হবে।'

মমতাজ ভিশন

সোমবার (৩০ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে গুলশান-২ এর ৯৯ নম্বর সড়কে অবস্থিত ১১/এ, 'মমতাজ ভিশন' নামের একটি ছয় তলা বাড়ির ৪র্থ তলায় অভিযান শুরু করে র‌্যাব। এ প্রতিবেদন লেখা পর্যন্ত অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে দুপুরে থাই এয়ারওয়েজের একাটি বিমানে ঢাকা ছাড়ার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান থেকে তাকে নামিয়ে আনা হয়। পরবর্তীতে তার দেওয়া তথ্যের ভিত্তিতে সেলিম প্রধানের পি২৪ গেমিং অনলাইন অফিস ও তার বাসায় অভিযান চালাচ্ছে র‍্যাব।

আপনার মতামত লিখুন :