শপথ নিলেন বাঘার নবনির্বাচিত চার ইউপি চেয়ারম্যান

স্টাফ করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
বাঘা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়্যারমানদের শপত গ্রহণ অনুষ্ঠান

বাঘা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়্যারমানদের শপত গ্রহণ অনুষ্ঠান

  • Font increase
  • Font Decrease

রাজশাহীর বাঘা উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের (ইউপি) নবনির্বাচিত চেয়্যারমানরা শপথ নিয়েছেন।

বুধবার (২০ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসক হামিদুল হক তার কার্যালয়ের সম্মেলন কক্ষে তাদের শপথ বাক্য পাঠ করান।

শপথ নেওয়া চেয়্যারম্যানরা হলেন—উপজেলার ১ নম্বর বাজুবাঘা ইউনিয়নের ফিরোজ আহমেদ, ২ নম্বর গড়গড়ি ইউনিয়নের রবিউল ইসলাম, ৩ নম্বর পাকুরিয়া ইউনিয়নের মেরাজুল ইসলাম মেরাজ ও ৪ নম্বর মণিগ্রাম ইউনিয়নের সাইফুল ইসলাম।

শপথ গ্রহণ অনুষ্ঠানে জেলা প্রশাসক হামিদুল হক বলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সবচেয়ে নিচের ধাপ ইউনিয়ন পরিষদ। কিন্তু সবচেয়ে বেশি তৃণমূল পর্যায়ে কাজ করা সম্ভব ইউনিয়ন পরিষদ থেকেই। তাই নবনির্বাচিত চেয়্যারম্যানরা এখন থেকে আইন ও নীতিমালা মেনে চলে তৃণমূল মানুষের জন্য কাজ করবেন। তবেই সোনার বাংলা গড়ে তোলা সম্ভব হবে।

জেলা প্রশাসকের সাথে একমত প্রকাশ করেন নবনির্বাচিত চেয়্যারম্যানেরাও। শপথ গ্রহণ শেষে তারা নিজের এলাকার উন্নয়নের জন্য কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন। এর পাশাপাশি ইউনিয়ন পরিষদের সমস্ত সেবা জনগণের কাছে পৌঁছে দেবার প্রতিশ্রুতি ব্যক্ত করেন তারা।

শপথ গ্রহণ শেষে জেলা প্রশাসক নবনির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যানদের ফুল দিয়ে বরণ করে নেন। অনুষ্ঠানে আরো ইপস্থিত ছিলেন—স্থানীয় সরকার বিবাগের রাজশাহী বিভাগের উপ-পরিচালক পারভেজ রায়হান, সহকারী পরিচালক নাজমুন নাহার, বাঘা উপজেলা নির্বাহী অফিসার শাহিন রেজা, বাঘা উপজেলা পরিষদের চেয়্যারম্যান লায়েব উদ্দিন লাভলু প্রমুখ।

প্রায় ১৭ বছর পর গত ১৪ অক্টোবর বাঘা উপজেলার চারটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বাজুবাঘা ইউনিয়নে বিএনপি সমর্থিত প্রার্থী এবং অন্য তিনটি ইউপিতে নৌকা প্রতীকের প্রার্থীরা জয়লাভ করেন।

আপনার মতামত লিখুন :