রাজশাহী জেলা জামায়াত আমিরসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রাজশাহী
রাজশাহী জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমির জিন্নাত আলী, ছবি: সংগৃহীত

রাজশাহী জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমির জিন্নাত আলী, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

রাজশাহী জেলা জামায়াতের ভারপ্রাপ্ত আমির জিন্নাত আলীকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার (২৯ নভেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে জেলার বাঘা উপজেলার আমোদপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার জিন্নাত আলী আমোদপুর গ্রামের আহাদ আলীর ছেলে।

এদিকে, জামায়াত নেতা জিন্নাত আলীর সঙ্গে বাঘা উপজেলা জামায়াতের শীর্ষ নেতা শাহাদুল ইসলামকেও গ্রেফতার করেছে পুলিশ। তিনি একই গ্রামের হারান আলীর ছেলে। তবে তার দলীয় পদ এখনও নিশ্চিত করতে পারেনি পুলিশ।

গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার (৩০ নভেম্বর) দুপুরেও ওই এলাকায় জেলা গোয়েন্দা পুলিশ ও বাঘা থানা পুলিশের যৌথ অভিযান চলছে। অভিযান শেষ হলে গ্রেফতারকৃতদের নাম-পরিচয়সহ বিস্তারিত জেলা পুলিশ সুপার সংবাদ সম্মেলন করে জানাবেন বলে জানিয়েছেন বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম।

দুপুর আড়াইটার দিকে ওসি বার্তাটোয়েন্টিফোর.কমকে বলেন, 'গোপন সংবাদের ভিত্তিতে জেলা ডিবি পুলিশ ও বাঘা থানা পুলিশ উপজেলার আমোদপুরে অভিযান পরিচালনা করে। অভিযানে জেলা জামায়াতের আমিরসহ দুইজন শীর্ষ নেতাকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় একাধিক নাশকতার মামলা রয়েছে। গ্রেফতার দুইজনের দেওয়া তথ্যের ভিত্তিতে ওই এলাকায় এখনও অভিযান চলছে।'

আপনার মতামত লিখুন :