বরুড়ায় নারীর উদ্ধার হওয়া মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কুমিল্লা
উদ্ধার হওয়া নারীর মরদেহ, ছবি: সংগৃহীত

উদ্ধার হওয়া নারীর মরদেহ, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

কুমিল্লার বরুড়ায় টমেটো ক্ষেত থেকে উদ্ধার হওয়া নারীর মরদেহের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ময়নাতদন্তে পুলিশ নিশ্চিত হয়েছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

এ ঘটনায় বুধবার (১৫ জানুয়ারি) ওই নারীর পিতা মাজেদ মিয়া অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে বরুড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

মঙ্গলবার (১৪ জানুয়ারি) রাতে উপজেলার খোশবাস উত্তর ইউনিয়নের নবীপুর গ্রামের একটি টমেটো ক্ষেত থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। আমেনা ওই গ্রামের কৃষক মাজেদ মিয়ার মেয়ে।

বুধবার সকালে ময়নাতদন্তের জন্য মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। বিকেলে বার্তা২৪.কমকে এসব তথ্য জানান বরুড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.ইকবাল বাহার।

আরও পড়ুন: বরুড়ায় টমেটো ক্ষেতে মিলল যুবতীর মরদেহ

তিনি জানান, মেয়েটি ছিল একটু সহজ-সরল প্রকৃতির। আমাদের প্রাথমিক ধারণা ওই যুবতীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এরপর টমেটো ক্ষেত্রে মরদেহ ফেলে দেওয়া হয়েছে। তবে স্থানীয় লোকজন মৃত্যুর আগে তার সঙ্গে ধর্ষণের ঘটনা ঘটেছে এমনটা ধারণা করলেও আমাদের সুরতহালে এমনটা মনে হচ্ছে না। এরপরও ময়নাতদন্তের প্রতিবেদনে এসবের বিস্তারিত জানা যাবে। বিষয়টি নিয়ে আমাদের তদন্ত অব্যাহত রয়েছে। আমরা ওই যুবতীর হত্যার রহস্য উদ্ঘাটন এবং হত্যায় জড়িতদের গ্রেফতারের জন্য কাজ করছি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান সর্দার জানান, এলাকাবাসী ধারণা করছে মেয়েটিকে ধর্ষণ বা গণধর্ষণের পর হত্যা করা হয়ে থাকতে পারে। কারণ মেয়েটি ছিল সহজ-সরল প্রকৃতির, অনেকটা প্রতিবন্ধীদের মতো। তবে ঘটনা যাই হোক বা যেই কারণেই তাকে খুন করা হয়েছে, আমরা এই ঘটনায় জড়িতদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

আপনার মতামত লিখুন :