চাচার কাছেও রেহাই পেল না ৯ মাসের শিশু!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

কুমিল্লার দেবিদ্বারে মাত্র ৯ মাস বয়সী এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে হাবিবুর রহমান (২১) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

হাবিব সম্পর্কে ওই শিশুটির চাচাতো কাকা (বাবার চাচাতো ভাই)। রোববার (৮ মার্চ) ঘটনাটি ঘটে উপজেলার রসুলপুর ইউনিয়নের রসুলপুর গ্রামের মিন্টু মেম্বারের বাড়িতে। পেশায় রিক্সা চালক হাবিব একই বাড়ির আলেক মিয়ার ছেলে।

এদিন রাত ১০টার দিকে এই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন দেবিদ্বার থানার উপপরিদর্শক (এসআই) আতিয়ার রহমান। তিনি বলেন, এই ঘটনার খবর পেয়ে অভিযুক্ত হাবিবকে আটক করেছে পুলিশ। প্রাথমিকভাবে হাবিব ঘটনার সত্যতা স্বীকার করেছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

নির্যাতিত শিশুটির মা জানান, হাবিব সম্পর্কে তার চাচাতো দেবর। তার মা ঘরে না থাকায় তাকে হাবিবদের রান্না ঘরের চুলায় আগুন জ্বালিয়ে দিতে বলেন। এসময় তার কোল থেকে শিশুটিকে নিয়ে যায় সে। এরপর চুলা জ্বালিয়ে দিতে গেলে হঠাৎ মেয়ের কান্নার আওয়াজ শুনতে পান শিশুটির মা। এরপর তিনি হাবিবের ঘরে গিয়ে দেখেন হাবিব তার মেয়ের সঙ্গে খারাপ আচরণ করছে। পরে তার কাছ থেকে মেয়েকে কেড়ে নিয়ে এসে বিষয়টি বাড়ির লোকদের জানান তিনি।

ঘটনার পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে ডা. রুজিনা আক্তার মেয়ে শিশুটিকে কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপাতালে ওয়ান স্টপ (ওসিসি) বিভাগে ভর্তির জন্য রেফার করেন।

দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. রুজিনা আক্তার জানান, প্রাথমিক সেবা দিয়ে শিশুটিকে কুমেক হাসপাতালের ওসিসি’তে রেফার করে দিয়েছি। শিশুটির ঠোঁটে ক্ষত চিহ্ন ছিল বলে জানান তিনি।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর