বাড়ি ভাড়া মওকুফ করলেন মিরসরাইয়ের ফরহাদ

উপজেলা করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, মিরসরাই (চট্টগ্রাম)
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

করোনাভাইরাস প্রতিরোধে অঘোষিত লকডাউনের কারণে কর্মহীন হয়ে পড়েছে অনেক চাকরিজীবী, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ। এই সময়ে ঘরে আবদ্ধ থাকা মানুষ পরিবার নিয়ে চলতে হিমশিম খাচ্ছেন। তার ওপরে বাসাভাড়া নিয়ে দুশ্চিন্তায় ঘুম নেই তাদের। তাদের কথা চিন্তা করে মানবিক দৃষ্টিকোণ থেকে মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের একটি বাসার ১৭ ভাড়াটিয়ার ভাড়া মওকুফ করলেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ হোসাইন। তার এমন সিদ্ধান্তে স্বস্তি ফিরেছে ১৭ পরিবারের।

জানা যায়, মিরসরাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ হোসাইন বাবার উত্তরাধিকার সূত্রে পাওয়া বাড়ির ১৭টি ইউনিটের দুই মাসের ভাড়া মওকুফ করেন।

মিরসরাই পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ জহির উদ্দিন বলেন, মিরসরাইয়ে অনেক কোটিপতি বাসার মালিক রয়েছে। কিন্তু কেউ এই দুর্যোগে ভাড়াটিয়াদের বাসাভাড়া মওকুফ করেনি। ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফরহাদ মধ্যবিত্ত পরিবারের সন্তান হয়েও মানবিক কাজ করেছেন। এজন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি।
এই বিষয়ে মো. ফরহাদ হোসাইন বলেন, আমার বাড়িতে ১৭জন ভাড়াটিয়া থাকেন। সবাই চাকরিজীবী ও ব্যবসায়ী। করোনাভাইরাস প্রতিরোধে গত ১৫দিন ধরে তারা কর্মহীন। ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ। তাই আমি এ সিদ্ধান্ত নিয়েছি। তিনি আরো বলেন, এমন দুর্যোগ সময়ে রাজনৈতিক নেতৃবৃন্দ, সমাজের বিত্তবান ব্যক্তি ও প্রতিষ্ঠানকে আমি কর্মহীন, অসহায়, খেটে খাওয়া মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ করছি।

আপনার মতামত লিখুন :