বগুড়ায় সন্ধান মিলেছে আত্মগোপনে থাকা রোগীর

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

  • Font increase
  • Font Decrease

বগুড়ায় করোনাভাইরাসের পরীক্ষায় পজিটিভ ফল শুনে আত্মগোপনে থাকা রোগীকে খুঁজে পেয়েছে পুলিশ। তিনি বগুড়া সদরের শেখের কোলা গ্রামে আত্মগোপন করে ছিলেন।

বুধবার (২৯ এপ্রিল) রাত সাড়ে ৯টায় পুলিশ এ রোগীর সন্ধান পান। রোগীর সন্ধান পেয়ে সদর থানা পুলিশের একটি দল শেখেরকোলা গ্রামে যান। পরে রোগী যে বাড়িতে আত্মগোপন করেছিল সেই বাড়িটি লকডাউন ঘোষনা করা হয়। আশেপাশের লোকজন রোগীর বিষয়ে সচেতন থাকার পরামর্শ দেন পুলিশ।

উল্লেখ্য ঢাকা ফেরত ওই ব্যক্তি গত ২৮ এপ্রিল নমুনা পরীক্ষা করে করোনা ভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হন। এর পরপরই তিনি আত্মগোপন করেন। তিনি শহরের ফুলতলা এলাকায় বসবাস করেন। তার স্ত্রী বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স।

মঙ্গলবার (২৮ এপ্রিল) সন্ধ্যা থেকে রোগীর সন্ধান করতে থাকে পুলিশ। আজ বিকেলে ফুলতলা এলাকায় তার ভাড়া বাসা খুঁজে পেয় লকডাউন ঘোষনা করা হয়। ওই বাসায় রোগীর স্ত্রী ও সন্তানকে পাওয়া গেলেও তাকে পাওয়া যায়নি। পরে রাতে শেখের কোলা গ্রামে রোগীর সন্ধান পাওয়া যায়।

বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বার্তা২৪.কমকে বলেন রোগী যে বাড়িতে অবস্থান করছেন সেই বাড়ি লকডাউন ঘোষনা করা হয়েছে। সেখানেই তিনি চিকিৎসা নিবেন।

আপনার মতামত লিখুন :