ঝিনাইদহে কৃষক হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার



ডিস্ট্রিক্ট করেসসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝিনাইদহ
হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার/ছবি: সংগৃহীত

হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার/ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামের কৃষক আমিরুল ইসলামকে কুপিয়ে হত্যা মামলার প্রধান আসামি শাহীন মন্ডলকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১৩ জুন) ভোররাতে কালীগঞ্জের খেদাপাড়া গ্রামের একটি নির্মাণাধীন ভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। আটককৃত শাহীন মন্ডল দৌলতপুর গ্রামের সামছু মন্ডলের ছেলে। এসময় হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়া উদ্ধার করা হয়।

কালীগঞ্জ থানার ওসি মুহা: মাহফুজুর রহমান জানান, হত্যা মামলার একমাত্র আসামি শাহিন মন্ডল খেদাপাড়া গ্রামে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পরে তার স্বীকারোক্তি মোতাবেক সেখান থেকেই হত্যাকাণ্ডে ব্যবহৃত হাসুয়া উদ্ধার করা হয়।

উল্লেখ্য, ছাগল বিক্রির পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ২ দিন আগে দৌলতপুর গ্রামের শাহিন হোসেন ও বিশারত মন্ডলের বাকবিতণ্ডা হয়। বিষয়টি আমিরুল ইসলাম মিটিয়ে দিলে শুক্রবার সকালে ছাগল বিক্রেতা শাহিন হোসেনের সাথে আমিরুল ইসলামের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে শুক্রবার রাতে বাজার থেকে বাড়ি ফেরার পথে আমিরুলকে কুপিয়ে গুরুতর আহত করে পালিয়ে যায় শাহিন। সেখান থেকে তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এ ঘটনায় নিহতের স্ত্রী রমেছা বেগম বাদি হয়ে শাহীন মন্ডলকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।