বগুড়ায় ছাত্রদলের সম্মেলন বর্জন ও প্রতিহতের ঘোষণা বিক্ষুব্ধ প্রার্থীদের!



স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বগুড়া
বগুড়ায় ছাত্রদলের সম্মেলন বর্জন ও প্রতিহতের ঘোষণা বিক্ষুব্ধ প্রার্থীদের!

বগুড়ায় ছাত্রদলের সম্মেলন বর্জন ও প্রতিহতের ঘোষণা বিক্ষুব্ধ প্রার্থীদের!

  • Font increase
  • Font Decrease

 

বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি-সাধারণ সম্পাদকের কুশপুত্তলিকা পুড়িয়ে গাবতলী উপজেলা ছাত্রদলের সম্মেলন বর্জনও প্রতিহতের ঘোষণা দিয়েছেন বিক্ষুদ্ধ প্রার্থীরা।

বুধবার (২০ অক্টোবর) দুপুরে বগুড়া প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সভাপতি ও সাধারণ সম্পাদক পদের ৮ জন প্রার্থী।

এর আগে বুধবার সকাল ১০টার দিকে গাবতলী উপজেলার চকবোচাই বাজারে বগুড়া জেলা ছাত্র দলের সভাপতি আবু হাসান ও সাধারন সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যানের কুশপুত্তলিকা পোড়ান হয়।

দুপুরে সংবাদ সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১০ জনের মধ্যে ৮ জন প্রার্থী স্বাক্ষরিত লিখিত বক্তব্যে বলেন, আগামী ২১ অক্টোবর গাবতলী উপজেলা ছাত্রদলের সম্মেলনের তারিখ নির্ধারণ করা হয়েছে। সম্মেলনে ভোটের মাধ্যমে নেতা নির্বাচনের জন্য ভোটার তালিকা তৈরি করা হয়। সেই তালিকা তৈরিতে অনিয়ম এবং জালিয়াতির আশ্রয় নেন জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদক। এর প্রতিবাদ জানিয়ে সভাপতি ও সাধারণ সম্পাদক পদের ১০ জন প্রার্থীর মধ্যে ৮ জন প্রার্থী গত ২ অক্টোবর সংবাদ সম্মেলন করে বিস্তারিত তুলে ধরে।

এছাড়াও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান বরাবর লিখিত অভিযোগ দেয়া হয়। কিন্তু সম্মেলনের আগের দিন পর্যন্ত কোন ব্যবস্থা গ্রহণ না করায় ২১ অক্টোবর গাবতলী উপজেলা ছাত্রদলের সম্মেলন বর্জন করে তা প্রতিহত করার ঘোষণা দেন ১০ জন প্রার্থীর মধ্যে ৮ জন প্রার্থী। 

সাধারণ সম্পাদক প্রার্থী মাহমুদুল হাসান মোহন বলেন, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান ও সাধারণ সম্পাদক নুরে আলম সিদ্দিকী রিগ্যান টাকা বিনিময়ে পকেট কমিটি ঘোষণার চেষ্টা করছেন। ইতিপূর্বে তারা বিভিন্নস্থানে টাকা নিয়ে কমিটি ঘোষণা দিয়েছেন।   

এ বিষয়ে জানার জন্য বগুড়া জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদককে একাধিকবার ফোন করা হলে তারা ফোন রিসিভ করেন নি।