সিরাজগঞ্জে কুরিয়ারের গাড়িতে আগুন, গ্রেফতার ৩

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, সিরাজগঞ্জ
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জে করতোয়া কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানে আগুন দেওয়ার ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে বিএনপি ও ছাত্রদলের ৩ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (৪ ডিসেম্বর) রাতে নিজ নিজ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দুপুরে উল্লাপাড়া মডেল থানার ওসি নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গত সোমবার রাতে অভিযান চালিয়ে বিএনপি ও ছাত্রদলের ৩ নেতাকে গ্রেফতার করা হয়েছে।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলো, জেলার উল্লাপাড়া উপজেলার বড়হর ইউনিয়ন বিএনপির সদস্য ফরমান আলী (৩৬), একই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড বিএনপির সহসভাপতি মোকদম দপ্তরী (৪৪) ও দুর্গানগর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি নুর মোহাম্মদ (২৪)।

ওসি আরো জানান, গ্রেফতারকৃতরা মহাসড়কে করতোয়া কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানে আগুন দেওয়ার ঘটনায় দায়ের হওয়া মামলার আসামি। গত রোববার রাতে হাটিকুমরুল-নগরবাড়ী মহাসড়কের উল্লাপাড়ার নবগ্রাম এলাকায় অবরোধ সমর্থকদের ঝটিকা মশাল মিছিল থেকে ওই কাভার্ড ভ্যানে আগুন দেওয়া হয়। আগুনে কাভার্ড ভ্যানের সামনের কেবিন ও ভেতরে থাকা কিছু মালামাল পুড়ে গেলেও কেউ হতাহত হয়নি। ওই ঘটনায় করতোয়া কুরিয়ার সার্ভিসের পক্ষ থেকে অজ্ঞাতনামা বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গ্রেফতারকৃতদের নামে আরো কয়েকটি নাশকতার মামলা রয়েছে।

বিজ্ঞাপন