আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুবদলের পোস্টার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪

ছবি: বার্তা ২৪

গুলিস্তান বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের অবস্থা এখন বিধ্বস্ত। প্রায় মাস খানেক আগে ছাত্র জনতার আন্দোলনে দলটির পতনের সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় কার্যালয়ে আগুন ধরিয়ে দিয়েছিল উত্তেজিত জনতা। এরপর থেকে বেশ কয়েকবার ভিবিন্ন ব্যানার লাগাতে দেখা যায় প্রধান ফটকে। এবার ভবনটির দেয়ালে লাগানো হলো যুবদল নেতার পোস্টার।

সরেজমিনে শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে গিয়ে দেখা যায়, ভবনটির প্রবেশ মুখে হাতের বাম পাশের থাকা দেয়ালে বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানানো যুবদল সাধারণ সম্পাদকের পোস্টার লাগানো হয়েছে। পাশাপাশি সীমানা প্রাচীরেও লাগানো হয়েছে আরেকটি পোস্টার।

বিজ্ঞাপন

বিএনপি’র ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুভেচ্ছা জানানো যুবদল সাধারণ সম্পাদক মোহাম্মদ নূরুল ইসলাম নয়নের পোস্টার ছাড়াও দেয়ালটিতে কালো কালিতে বড় করে লেখা ছিল ‘তারেক জিয়া বীরের বেশে, আসবে ফিরে বাংলাদেশে’।

এর আগেও দেখা যায়, ৫ আগস্ট কার্যালয়টিতে অগ্নিসংযোগ, ভাঙচুর ও লুটপাট শেষে ‘সাধারণ ছাত্র ও জনতার কার্যালয়’লেখা ব্যানার টানিয়ে দেওয়া হয়েছিল। পরে ১৩ আগস্ট সেখানে আবার আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের নাম দিয়ে ব্যানার লাগানো হয়। তবে এখন সেখানে দুটি ব্যানারের একটি না থাকলেও ‘সেলিব্রেটি ওয়েডিং’ নামে তিনটি ব্যানার টাঙিয়ে দেয়া হয়েছে।

বিজ্ঞাপন