এন্টি ভোটে জাতীয় পার্টি সরকার গঠন করবে: চুন্নু

  • স্পেশাল করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ফাইল ছবি

ফাইল ছবি

আওয়ামী লীগের তুলনায় এন্টি আওয়ামী লীগ ভোট অনেক বেশি। জনগণ ভোট দিতে পারলে এন্টি ভোটেই জাতীয় পার্টি সরকার গঠন করবে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (৫ ডিসেম্বর ) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

বিজ্ঞাপন

জাপা মহাসচিব বলেন, মানুষ যদি ঠিকমতো ভোট কেন্দ্রে আসে, আর যদি সুষ্ঠু ভোট হয় তাহলে জাতীয় পার্টি অনেক ভালো ফল করবে। প্রথমে দ্বিধাগ্রস্ত ছিলাম আমরা, নির্বাচন সুষ্ঠু হবে কিনা, লোকজন ভোট দিতে পারবেন কিনা। নির্বাচন কমিশন, সরকার ও বিভিন্ন সংস্থার পক্ষ থেকে নিশ্চয়তা দেওয়া হয়েছে সুষ্ঠু ভোটের। নির্বাচনকে সুষ্ঠু করতে ইসিকে সহায়তা করার বড় দায়িত্ব সরকারের, তারাও বলেছে ভোট সুষ্ঠু হবে। তারপর আমরা নির্বাচনের ঘোষণা দিয়েছি।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নির্বাচনের পরিবেশ নিয়ে এখনই কথা বলার সময় আসেনি। প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা যখন মাঠে যাবেন, তখন বুঝা যাবে ভোটের পরিবেশ।

বিজ্ঞাপন

বিএনপির অংশগ্রহণ না করা প্রসঙ্গে বলেন, তারা কেনো নির্বাচনে আসেনি আপনারা সকলেই জানেন। তাদের দাবি দাওয়া রয়েছে, তাদের দাবি দাওয়ার সঙ্গে আমাদের সম্পর্ক নেই। প্রত্যেকটি দল কৌশল নিয়ে চলে। এটা তাদের দলীয় সিদ্ধান্ত সে বিষয়ে আমার কোন বক্তব্য নেই। জাতীয় পার্টি তার কৌশলের অংশ হিসেবে ভোটে এসেছে। ভোট প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে বলে মনে করি। এখন দেখা যাক কি হয়।