হাতীবান্ধায় বিএনপি'র কর্মসূচিতে পুলিশের লাঠিচার্জ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট বার্তা২৪.কম, লালমনিরহাট
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা ২৪.কম

ছবি: বার্তা ২৪.কম

লালমনিরহাটের হাতীবান্ধায় বিএনপি'র লিফলেট বিতরণ কর্মসূচিতে লাঠিচার্জ করেছে পুলিশ। এতে ছাত্রভঙ্গ হয়ে যায় বিএনপি নেতাকর্মীরা।

সোমবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে হাতীবান্ধা মেডিকেল মোড় আরিফ প্লাজা এলাকায় এ ঘটনা ঘটে। এর আগে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের হাতীবান্ধা তেলপাম সংলগ্ন অফিস থেকে লিফলেট বিতরণ শুরু করেন বিএনপি নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

জানা যায়, বিএনপি'র কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচি হিসেবে লিফলেট বিতরণ শুরু করে বিএনপির নেতাকর্মীরা। কর্মসূচিতে উপজেলার বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা অংশ নেন। হাতীবান্ধা বিএনপি'র নিজস্ব কার্যালয় থেকে স্থানীয় আরিফ প্লাজা এলাকায় পৌঁছালে সেখানে বাধা দেয় পুলিশ। পুলিশের বাধা উপেক্ষা করে কর্মসূচি চালিয়ে যাওয়ার চেষ্টা করে নেতাকর্মীরা। একপর্যায়ে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীর হাতাহাতি হয়। এ সময় পুলিশ লাঠিচার্জ করলে ছাত্রভঙ্গ হয়ে যায় বিএনপির নেতাকর্মীরা।

লালমনিরহাট জেলা বিএনপির সহ-সম্পাদক রফিকুল ইসলাম বলেন, আমরা শান্তিপূর্ণভাবে সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ শুরু করি। শান্তিপূর্ণ কর্মসূচিতে লাঠিচার্জ করে পুলিশ। আমাদের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন। এই ঘটনার তীব্র নিন্দা প্রতিবাদ জানাই।

বিজ্ঞাপন

হাতীবান্ধা থানার ওসি সাইফুল ইসলামের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বক্তব্য দিতে অপারগতা প্রকাশ করেন।