জিয়াউর রহমানের সমাধিতে ছাত্রদলের নতুন কমিটির শ্রদ্ধা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিএনপির প্রতিষ্ঠাতা প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে শ্রদ্ধা নিবেদন করেছে জাতীয়তাবাদী ছাত্রদলের নবগঠিত কেন্দ্রীয় কমিটির নেতারা।

শুক্রবার (৮ মার্চ) বেলা ১১টার দিকে শেরেবাংলা নগরে জিয়াউর রহমানের জন্য দোয়া করেন নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির বিশেষ সম্পাদক ড. আসাদুজ্জামান রিপন, সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন আলম, সাবেক সভাপতি শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি, যুবদলের সাধারণ সম্পাদক মোনায়েম মুন্না, ছাত্রদলের সাবেক সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, বিএনপির কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সহসম্পাদক মাহমুদুর রহমান সুমন, ছাত্রদলের নতুন কমিটির সিনিয়র সহসভাপতি আবু আফসান মোহাম্মদ ইয়াহিয়া, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শ্যামল মালুম, সাংগঠনিক সম্পাদক আমানউল্লাহ আমান, দপ্তর সম্পাদক মোহা. জাহাঙ্গীর আলম, প্রচার সম্পাদক শরিফ প্রধান শুভ প্রমুখ।

জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে ছাত্রদলের সাবেক সভাপতি ও বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দীন চৌধুরী এ্যানি নবনির্বাচিত কমিটির নেতাসহ উপস্থিত সবাইকে শপথবাক্য পাঠ করান। এরপর মঈন খান ছাত্রদলের নেতাকর্মীদের উদ্দেশে বিভিন্ন নির্দেশনামূলক বক্তব্য দেন। দোয়া শেষে ঢাকা বিশ্ববিদ্যালয়ের নবগঠিত ছাত্রদলের নেতারা পুষ্পস্তবক অর্পণ করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, ১ মার্চ ছাত্রদলের নবগঠিত আংশিক সাত সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়। এই কমিটিতে রাকিবুল ইসলাম রাকিবকে সভাপতি এবং নাসির উদ্দীন নাসিরকে সাধারণ সম্পাদক করা হয়েছে।