প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ করেছে যুবলীগ

  • স্টাফ করেসপন্ডেন্ট বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে গরীব ও অসহায় মানুষদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে আওয়ামী যুবলীগ।

শনিবার (৫ এপ্রিল) দুপুরে মতিঝিল টিএন্ডটি উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এসময় অসহায় মানুষদের হাতে এ ঈদ উপহার সামগ্রী তুলে দেন।

বিজ্ঞাপন

এসময় নেতারা বলেন, আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা মেনে নিজেরা বড় বড় ইফতার পার্টি না করে অসহায়, দরিদ্র মানুষের কাছে ইফতার পৌঁছে দিচ্ছি। এটা বঙ্গবন্ধুর কন্যার নির্দেশনা আমাদের প্রতি ছিলো। আমরা সেই নির্দেশনা মেনে সারা দেশে এই কার্যক্রম সক্রিয় ভাবে করে গেছি। এটাই মানবিক আওয়ামী লীগ। আওয়ামী লীগ মানুষের সকল কষ্টে, দুর্যোগে তাদের পাশে এসে দাঁড়ায় এটাই তার প্রমাণ।

প্রধানমন্ত্রীর উপহার নিতে এসেছেন বৃদ্ধা ফাতেমা বেগম। তার পাঁচ সন্তানের মধ্যে সবাই তাদের বউ বাচ্চা নিয়ে থাকেন আলাদা। আগে মানুষের বাড়িতে কাজ করলেও বয়সের ভারে এখনও আর তাও করতে পারেন না। তাই এখন বাধ্য হয়ে একবেলা খেয়ে-না খেয়ে মানুষের কাছ থেকে চেয়ে খান। তবে প্রধানমন্ত্রীর এই ঈদ উপহার পেয়ে কয়েকটা দিন নিশ্চিন্তে খেতে পারবেন বলে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। বলেন, 'এইডা দিয়া ঈদটাও ভাল যাইবো, কয়েকটা দিন নিশ্চিন্ত থাকতে পারমু। এই বয়সে আর কাম করতে পারি না। এখন এই খাওন দিয়া কয়দিন ভাল কইরা খাইতে পারমু। ঈদে খাওন নিয়াও আর কোন চিন্তা করন লাগবো না।'

বিজ্ঞাপন

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল।

সভায় আরও বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন সহ আওয়ামী লীগ, যুবলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।