শেখ হাসিনার উন্নয়ন অনেকে দেখতে পারে না: কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

‘শেখ হাসিনার উন্নয়ন অনেকে দেখতে পারে না’

‘শেখ হাসিনার উন্নয়ন অনেকে দেখতে পারে না’

সরকারের বিরুদ্ধে দেশি-বিদেশি ষড়যন্ত্র চলছে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, শেখ হাসিনার উন্নয়ন অনেকে দেখতে পারে না।

রোববার (২৩ জুন) দুপুরে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর প্লাটিনাম জুবিলির সমাবেশের বক্তব্যে তিনি একথা বলেন।

বিজ্ঞাপন

সেতুমন্ত্রী বলেন, শেখ হাসিনার উন্নয়ন অনেকে দেখতে পারে না। আজকে একটি দল অন্তরজ্বালায় জ্বলছে। ওরা (বিএনপি) দিনের আলোতে রাতের অন্ধকার দেখে। ওরা পূর্ণিমার আলোতে অমাবস্যার অন্ধকার দেখে। ওরা উন্নয়ন দেখতে পায় না।

বিএনপির দিকে ইঙ্গিত করে তিনি আরও বলেন, ওরা আমাদের স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের শত্রু। একুশ বছর এরা আমাদের দেশে স্বৈরশাসন করেছিলো। জয় বাংলাকে নির্বাসনে পাঠিয়েছে। ১৫ আগস্ট ও ২১ আগস্টের যারা মাস্টার মাইন্ড তাদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

ওবায়দুল কাদের বলেন, এই দেশের সর্বশ্রেষ্ঠ অর্জন স্বাধীনতা। এই অর্জনের জনক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। এই দেশে দুইটা ল্যাগেসি সৃষ্টি হয়েছি, একটা ল্যাগেসি স্বাধীনতার জন্য বঙ্গবন্ধু। আরেকটি ল্যাগেসি আমাদের অর্থনৈতিক মুক্তির, তিনি শেখ হাসিনা।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যতদিন এই বাংলায় চন্দ্র-সূর্য উদয় হবে, পাখিরা গান গাইবে, নদীর কলতান থাকবে ততদিন শেখ হাসিনা অমর হয়ে থাকবেন। তিনি হচ্ছেন পোয়েট অফ পলিটিশিয়ান।

তিনি বলেন, আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে দাঁড়িয়ে বাংলাদেশের যারা স্বাধীনতা, মুক্তিযুদ্ধের আদর্শে বিশ্বাস করেন, চেতনাকে ধারণ করেন, রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি সকলের কাছে আহ্বান জানাই, আমাদের ভুল ত্রুটি নেই, সেটা আমি বলবো না। এরপরেও শেখ হাসিনা আমাদের একমাত্র আস্থার ঠিকানা। আসুন বঙ্গবন্ধু কন্যাকে শক্তিশালী করে তুলি।