ভাসানী অনুসারী পরিষদে যোগ দিলেন বিভিন্ন সংগঠনের ২৪ নেতাকর্মী

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা ২৪. কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪, ভাসানী অনুসারী পরিষদের সংবর্ধনা অনুষ্ঠান

ছবি: বার্তা২৪, ভাসানী অনুসারী পরিষদের সংবর্ধনা অনুষ্ঠান

ভাসানী অনুসারী পরিষদে যোগ দিয়েছেন সারাদেশ থেকে আসা বিভিন্ন সংগঠনের ২৪ জন নেতাকর্মী।

শনিবার (১৩ জুলাই) জাতীয় প্রেসক্লাবে এক সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করে ভাসানী অনুসারী পরিষদ। এতে নতুন নেতাকর্মীদের ফুল দিয়ে বরণ করে নেয় সংগঠনটি।

বিজ্ঞাপন

সদ্য যোগদানকারী নেতাকর্মীদের অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে আহ্বায়ক রফিকুল ইসলাম বাবলু বলেন, মানুষের ভোটের অধিকার রক্ষা, দেশের মালিকানা জনগণের হাতে ফিরিয়ে দেওয়া এবং মানুষের নাগরিক ও মৌলিক অধিকার জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়েই সামাজিক সংগঠন থেকে রাজনৈতিক দলে রূপান্তরিত হয়েছে, ভাসানী অনুসারী পরিষদ।

রফিকুল ইসলাম বলেন, প্রথমে ‘গণতন্ত্র মঞ্চ’ গঠনের প্রথম উদ্যোগও নিয়েছিল ভাসানী অনুসারী পরিষদ।

দেশে ভোটের অধিকার প্রতিষ্ঠার আন্দোলনে আমরা রাজপথে রয়েছি। একদফা আন্দোলনের বিকল্প নেই। ‘ফ্যাসিস্ট’ আওয়ামী লীগের সরকার পতন ঘটিয়ে জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ।

বিজ্ঞাপন

বিভিন্ন সংগঠন থেকে যারা যোগ দিয়েছেন, তাদের মধ্যে অন্যতম নুরুজ্জামান হিরা, মো. শাহাদাত হোসেন, নুরুল আমীন লিটন, মো. ওমর ফরুক, হাজী মাসুদ খান, তানজিমুল হাসান মায়া।

ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম বাবলু এবং সদস্য সচিব আবু ইউসুফ সেলিমের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও ভাসানী অনুসারী পরিষদের উপদেষ্টা মো. হারুন অর রশিদ, বিশিষ্ট লেখক ও গবেষক সিরাজ উদ্দিন সাথী, যুগ্ম আহ্বায়ক ইসমাইল হোসেন, বাবুল বিশ্বাস, আরিফ হোসেন প্রমুখ।