কারো তাবেদারিতে নয়, দেশ চলবে জনগণের কথায়: কর্নেল অলি

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম

কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম

এদেশে আর কোন রাষ্ট্রের তাবেদারি চলবে না বলে মন্তব্য করে বাংলাদেশ লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম বলেছেন. দেশ চলবে জনগণের কথায়।

রোববার (১ সেপ্টেম্বর) দিনব্যাপী লক্ষ্মীপুর শহরে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কার্যক্রম শেষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

তিনি আরও বলেন, বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় পাকিস্তানি সেনারা যখন পলায়নের সুযোগ খুঁজছে। দেশ যখন বিজয়ের দ্বারপ্রান্তে। তখন ভারতের সেনাদের আগমন। অথচ ভারত বলে আসছে তারা যুদ্ধে জয়লাভ করেছে।

কর্নেল অলি বলেন, দীর্ঘ ৫০ বছর ধরে ভারতের কথা ও আওয়ামী লীগের কথা শোনতে হচ্ছে। এবার কিন্তু কারো বাপের কথা শুনতে হবে না। এবার দ্বিতীয়বারের মতো দেশ স্বাধীন করছে এদেশের ছাত্র-জনতা। যেটা পৃথিবীর কোন দেশে সম্ভব হয়নি বা হবেও না। এটি পৃথিবীর মধ্যে একটি নজিরবিহীন ঘটনা।

বিজ্ঞাপন

তিনি বলেন, ১৭ বছর ধরে এদেশের মানুষ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেনি। এখন তারা ভোট দিতে অপেক্ষা করছে। তাই দেশের বিভিন্ন সেক্টর সংস্কার করে দ্রুত সময়ের মধ্যে নির্বাচন দিতে অন্তর্বর্তী সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

ছাত্র-জনতার আন্দোলনের মুখে স্বৈরাচার শেখ হাসিনা দেশ ছেড়ে পালালোও তার দোসর ও দালালরা এখনও রয়েছে বলে মন্তব্য করে তিনি বলেন, তাদের চিহ্নিত করতে হবে।