দেড়-দুই বছরের মধ্যে নির্বাচন চায় এবি পার্টি

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

দেড়-দুই বছরের মধ্যে নির্বাচন চায় এবি পার্টি/ছবি: বার্তা২৪.কম

দেড়-দুই বছরের মধ্যে নির্বাচন চায় এবি পার্টি/ছবি: বার্তা২৪.কম

যে সব মৌলিক সংস্কার প্রয়োজন তা করে আগামী দেড়-দুই বছরের মধ্যে নির্বাচন চায় আমার বাংলাদেশ (এবি) পার্টি। তবে এসময় অন্তর্বর্তী সরকার যদি নির্বাচনী সময় দেয়, সেই সময় রক্ষা করতে পারবেন কি না তা নিয়ে সন্দিহান প্রকাশ করেন দলটির সদস্য সচিব।

শনিবার (৫ অক্টোবর) রাতে প্রধান উপদেষ্টার সঙ্গে বৈঠক শেষে দলটির সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু সাংবাদিকদের এ কথা জানিয়েছেন।

বিজ্ঞাপন

মজিবুর রহমান মঞ্জু বলেন, ‘দেড়-দুই বছরের মধ্যে যেসব মৌলিক সংস্কার প্রয়োজন, তা করে যেন একটা গ্রহণযোগ্য নির্বাচন দেয়। তারা আশ্বস্ত করেছেন। আমাদের কথা খুবই যুক্তিযুক্ত।’

মজিবুর রহমান মঞ্জু আরও বলেন, ‘দেশে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারের প্রতি আস্থা পাচ্ছে না মানুষ। এখনো পুলিশ ভালোভাবে কাজ করছে না। মনোবল অনেক দুর্বল। সেনাবাহিনীকে ম্যাজিস্ট্রেসি পাওয়ার দেওয়ার পরও আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নতি হয়নি। জনপ্রশাসন, স্বরাষ্ট্র, আইন মন্ত্রণালয়ের ব্যাপারে বলেছি। প্রয়োজনে এসব মন্ত্রণালয়ে নতুন উপদেষ্টা নিয়োগের কথা বলেছি।’

বাজার নিয়ন্ত্রণ ও যানজটে মানুষ অসন্তুষ্ট ও বিরক্ত উল্লেখ করে তিনি বলেন, মানুষ অস্থির হয়ে যাচ্ছে। মানুষ বিরক্ত।

বৈঠকে পার্টির আহ্বায়ক এএফএম সোলায়মান চৌধুরীর নেতৃত্বে প্রতিনিধিদলে আরও উপস্থিত ছিলেন—এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও সহকারী সদস্যসচিব ব্যারিস্টার নাসরীন সুলতানা মিলি।