পিচ্চি হেলালের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

পিচ্চি হেলালের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

পিচ্চি হেলালের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল

রাজধানীর মোহাম্মদপুর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ইমামুল হাসান হেলাল ওরফে পিচ্চি হেলালের বিরুদ্ধে করা সব মামলা প্রত্যাহার চেয়ে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

শনিবার (২৬ অক্টোবর) দুপুর ১২টায় মিছিলটি মোহাম্মদপুরের জাকির হোসেন রোড থেকে শুরু হয়ে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ড গিয়ে শেষ হয়।

বিজ্ঞাপন

বিক্ষোভ মিছিলটি নেতৃত্ব দেন ঢাকা মহানগর পশ্চিম ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলামিন মোহাম্মদ রিপন। তিনি বলেন, এক সময়ে বিএনপির ছাত্রসংগঠনের নেতৃত্ব দেওয়া নেতা ইমামুল হাসান হেলাল ভাই আওয়ামী লীগ সরকারের প্রতিহিংসার শিকার হয়ে জীবনের মূল্যবান সময়গুলো কারাগারে কাটিয়ে দিয়েছে। স্বৈরাচার সরকারের পতনের পর জেল থেকে ছাড়া পেয়ে এখনও তাদের দোসরদের নানা রকম ষড়যন্ত্রের শিকার হচ্ছে।

সম্প্রতি জেল থেকে ছাড়া পেয়ে আসার পর তার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তাকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। আমরা বিএনপির সব নেতাকর্মীরা তার বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে আরও উপস্থিত ছিলেন মোহাম্মদপুর থানার স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক বেলাল শিকদার বাপ্পি, কেন্দ্রীয় সংসদ যুবদলের সদস্য ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. সোহেল ও বিএনপি নেতা খাইরুল ইসলাম কামালসহ মোহাম্মদপুর থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।