আ.লীগের কান্নার লোক ভাড়া করে আনতে হবে: আলাল

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা
রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আলোচনা সভায় বিএনপি নেতারা

রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আলোচনা সভায় বিএনপি নেতারা

  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের জন্য কান্না করার লোক ভাড়া করে আনতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল।

তিনি বলেন, কোন কারণে যদি আওয়ামী লীগ ক্ষমতার বাইরে যায় সেদিন তাদের জন্য কান্নার কোন লোকও এদেশে খুঁজে পাওয়া যাবে না। কান্নার জন্য দেশের বাইরে থেকে লোক ভাড়া করে আনতে হবে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) জাতীয়তাবাদী যুবদলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে ‘বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি চাই’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

আলাল বলেন, আওয়ামী লীগ নিয়ে দুশ্চিন্তা করার বা সময় নষ্ট করার কিছু নেই। আমাদেরকে আরও গুছিয়ে, পরিচ্ছন্ন করে মানুষের কাছে গ্রহণযোগ্য করার জন্য কাজ করতে হবে। নেতৃত্বের টিম গঠনের সতর্কতা অবলম্বন করতে হবে।

তিনি বলেন, এই সরকার সব কিছুর মধ্যে ষড়যন্ত্র দেখে। ক্রিকেটের মধ্যেও ষড়যন্ত্র দেখছে। ভারতের গোয়েন্দা সংস্থা বলেছে যে বাংলাদেশ-ভারত ক্রিকেট ম্যাচে জঙ্গি হামলা হতে পারে। মন্ত্রীরা এখন বলবে না ষড়যন্ত্র হচ্ছে। আওয়ামী লীগ ষড়যন্ত্র করতে করতে তাদের নেতাকে হারিয়েছে।

যুবদলের সভাপতি সাইফুল ইসলাম নীরবের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, বরকত উল্লাহ বুলু, বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দীন টুকু প্রমুখ।

আপনার মতামত লিখুন :