‘দেশের সংকটে জনগণ জাপাকে উপযুক্ত দল মনে করছে’

স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
জাতীয় পার্টির বনানী কার্যালয়ে পার্টির চেয়ারম্যান জিএম কাদের

জাতীয় পার্টির বনানী কার্যালয়ে পার্টির চেয়ারম্যান জিএম কাদের

  • Font increase
  • Font Decrease

দেশে একটি রাজনৈতিক সংকট বিরাজ করছে, সেখানে জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। দেশের জনগণ জাপাকে তাদের সংকট থেকে মুক্ত করার উপযুক্ত দল মনে করছে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

বুধবার (১৮ ডিসেম্বর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন। সাবেক ভিপি ফেনী জেলা যুবদলের সাবেক নেতা মোহাম্মদ জহির উদ্দিন মজুমদারের নেতৃত্বে ফেনী জেলা বিএনপির শতাধিক নেতাকর্মী জিএম কাদেরের হাতে ফুলের তোড়া দিয়ে জাপায় যোগদান করেন।

জিএম কাদের বলেন, জনগণ চায় জাতীয় পার্টি শক্তিশালী হয়ে ক্ষমতা গ্রহণ করুক। শক্তিশালী হওয়ার জন্য যেমন আকারে বড় হওয়া প্রয়োজন, তেমনি একতা ও শৃঙ্খলাবদ্ধ হতে হবে। চেইন অব কমান্ড মেনে চলতে হবে। তবেই এগিয়ে চলা সম্ভব হবে। আমরা চেষ্টা করবো নতুন যোগদানকারীদের মর্যাদা অনুযায়ী বিভিন্ন স্তরে পদায়ন করা হবে।

যোগদানকারীদের উদ্দেশ্যে জিএম কাদের বলেন, আজকে যারা জাতীয় পার্টিতে যোগদান করলেন তাদেরকে জাতীয় পার্টির পরিবারের সদস্য হিসেবে ঘোষণা করছি। আপনারাও নিজেদেরকে এই পরিবারের সদস্য মনে করবেন। পরিবারের সম্ভাবনা, সমস্যা, সংকটসহ সব কিছু সকল সদস্য একসঙ্গে মোকাবিলা করতে হবে। জাতীয় পার্টিকে আপনাদের নিজেদের দল মনে করবেন। এই পার্টি কারো ব্যক্তিগত সম্পদ নয়, সকলের।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, বাংলাদেশের রাজনীতির অস্থির অবস্থার কারণে বিভিন্ন দলের নেতারা জাপায় যোগদান করতে চাচ্ছে। আজকে যারা যোগদান করছেন এবং আগামীতেও যারা যোগদান করবেন তাদের স্বাগত জানাচ্ছি। আমরা এরশাদের শাসনামলের মতো জাপার হারানো গৌরব ফিরে পেতে চাই।

প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী এমপি বলেন, ফেনী জেলা জাতীয় পার্টির জন্য একটি আনন্দের দিন। আপনাদের স্বাগত জানাচ্ছি। জাতীয় পার্টির শান্তির রাজনীতি করে। আমরা সহাবস্থানের রাজনীতির পক্ষে আপনারাও সেভাবে রাজনীতি করবেন। তবে কেউ যদি বাধ্য করে তবে আমরাও কঠোর হতে পিছপা হবো না।

যোগদানকারী ভিপি জহির বলেন, বাংলার আকাশে আজকে দুর্যোগের ঘনঘটা। জিএম কাদেরের নেতৃত্বে জাপা পথ হারাবে না বাংলাদেশ। ফেনীর মানুষ আজকে জিম্মি অবস্থায়। কিছু ডাকাত, মাদক ব্যবসায়ীর কাছে জিম্মি। আমার প্রিয় নেতা ফেনীর সিংহ পুরুষ মাসুদ উদ্দিন চৌধুরী ঘোষণা দিয়েছেন ফেনীকে মডেল জেলা বানাবেন। মানুষকে জিম্মিদশা থেকে উদ্ধার করবেন।

যোগদান অনুষ্ঠানে জাপার সিনিয়র নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সুনীল শুভরায়, এসএম ফয়সল চিশতী, অ্যাড. রেজাউল ইসলাম ভূঁইয়া, আলমগীর সিকদার লোটন, নাজমা আক্তার এমপি, যুগ্ম দফতর সম্পাদক এমএ রাজ্জাক খান প্রমুখ।

আপনার মতামত লিখুন :

এ সম্পর্কিত আরও খবর