সুযোগ এসেছে এবার স্বপ্ন সাজাচ্ছেন হাসান মাহমুদ



স্পোর্টস এডিটর, বার্তা২৪.কম
হাসান মাহমুদ

হাসান মাহমুদ

  • Font increase
  • Font Decrease

ঘরোয়া ক্রিকেটে যেভাবে পারফরম্যান্স করছিলেন তাতে জাতীয় দলের দরজা যে তার জন্য খুলছে তা ঠিকই টের পেয়েছিলেন হাসান মাহমুদ।

তরুণ এই পেসার এই সুযোগে দলে নিজেকে স্থায়ী করে রাখার পণ করেছেন। জানিয়েছেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ান ডে সিরিজে একাদশে খেলার সুযোগ পেলে সেটাকে পুরোপুরি কাজে লাগানোর টার্গেট তার।

প্রথমবারের মতো জাতীয় দলে জায়গা পাওয়া নিয়ে উচ্ছ্বাস আছে তার সেই সঙ্গে সামনের সময়ের স্বপ্নের পরিধিও অনেক উঁচুতে স্থির করেছেন হাসান মাহমুদ।

সেই প্রসঙ্গে বলছিলেন- ‘যেদিন থেকে খেলা শুরু করেছিলাম, সেদিন থেকেই জাতীয় দলে খেলার স্বপ্ন ছিল। এখন সুযোগ পেয়েছি, আলহামদুলিল্লাহ। আই উইল ট্রাই মাই বেস্ট। অবশ্যই সিনিয়রদের অনুপ্রেরণা কাজ করে। দেশীয় ক্রিকেটারই হোক বা বিদেশী ক্রিকেটারই হোক। সবাইকে দেখে দেখেই এতটুকু আগানো। আর এখন তো অবশ্যই যেহেতু আছি, সিনিয়রদের দেখেই অনুপ্রাণিত হই। লক্ষ্য অবশ্যই ভালো করার। নিজের সেরাটা দেওয়ার।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে নিজের সেরাটাই দিতে হবে। এটা দিয়ে তো আমার ক্যারিয়ার শুরু হবে।

না, এক্স্যাক্টলি জিনিসটা হলো প্রসেস আর কি। যখন যেখানে যে ফরম্যাটই খেলি, নিজের সেরাটা দিব। জাস্ট প্রসেসটাই মেইনটেইন করার চেষ্টা করব, নিজেকে ফিট রাখার চেষ্টা করব।

পারফরম্যান্সের ধারাবাহিকতা বজায় রাখাটা খুবই গুরুত্বপূর্ণ। আপনার যেই সুযোগটা আছে সেটা কাজে লাগানো খুবই দরকার। সেইজন্য সবার দোয়া লাগবে ইনশাআল্লাহ। অবশ্যই সবাই যেন আমার জন্য দোয়া করে।’