অবসরের সিদ্ধান্ত বাতিল করলেন স্টোকস

  • স্পোর্টস ডেস্ক বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বেন স্টোকস। ছবি : সংগৃহীত

বেন স্টোকস। ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওডিআই ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইংল্যান্ড। পনেরো সদস্যের এই দুই দলেই বেশ কিছু চমক রেখেছে ইংলিশরা। এই দলে এমন কিছু নাম রয়েছে, যারা অবসরের সিদ্ধান্ত বদলে দলে ফিরছেন এবং কিছু নতুন মুখও রয়েছে।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে আসন্ন মেট্রো ব্যাঙ্ক ওয়ান ডে আন্তর্জাতিক সিরিজ এবং ভাইটালিটি আই টি-টোয়েন্টি সিরিজের জন্য স্কোয়াডের নাম ঘোষণা করেছে ইংল্যান্ড।

বিজ্ঞাপন

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, শেষ পর্যন্ত একদিনের ফরম্যাট থেকে নিজের অবসরের সিদ্ধান্ত ফিরিয়ে নিয়েছেন বেন স্টোকস। ফলে ইংল্যান্ডের একদিনের দলে ফিরেছেন তিনি।

ব্ল্যাকক্যাপসের বিরুদ্ধে চার ম্যাচের ভাইটালিটি টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াডে তিন জন নতুন খেলোয়াড়ের নাম রয়েছে। এই তালিকায় রয়েছে অ্যাটকিনসন, জোশ টঙ্গু এবং জন টার্নার।

ইংল্যান্ডের পুরুষ দলের জাতীয় নির্বাচক লুক রাইট বলেছেন, ‘আমরা দুটি অত্যন্ত শক্তিশালী স্কোয়াডের নাম ঘোষণা করেছি। আমরা সাদা বলের ক্রিকেটে নিজেদের প্রতিভার গভীরতাকে তুলে ধরেছি।’

তিনি আরও বলেন, ‘আমি নিশ্চিত যে প্রত্যেক ভক্ত বেন স্টোকসকে আবার ইংল্যান্ডের ওয়ানডে শার্টে ফিরে দেখে আনন্দ পাবে।’

বিশ্বকাপের আগে নিউজিল্যান্ডের এই সিরিজকে বেশ গুরুত্ব দিচ্ছে ইংল্যান্ডের টিম ম্যানজমেন্ট। এই সিরিজে তারা বিশ্বকাপের আগে নিজেদের শক্তিকে পরীক্ষা করে দেখে নিতে চান।

ইংল্যান্ড পুরুষদের ওডিআই স্কোয়াড : জোস বাটলার (অধিনায়ক), মইন আলি, গাস অ্যাটকিনসন, জনি বেয়ারস্টো, স্যাম কারান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, আদিল রশিদ, জো রুট, জেসন রয়, বেন স্টোকস, রিস টপলে, ডেভিড উইলি, মার্ক উড, ক্রিস ওকস