শ্রীলঙ্কা সিরিজে ম্যাচ টিকিটের দাম কত

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

বিপিএলের দশম আসরে গতকাল (শুক্রবার) রাতে চারবারের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে প্রথমবারের মতো শিরোপা তুলে নিয়েছে তামিম ইকবালের ফরচুন বরিশাল। ফ্র্যাঞ্চাইজি লিগ শেষে এবার ক্রিকেটারদের সময় এসেছে জাতীয় দলের খেলায় মনোযোগী হওয়ার।

টাইগারদের বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে বাংলাদেশে এসেছে শ্রীলঙ্কা। সিলেটের মাঠে আগামী ৪ তারিখে টি-টোয়েন্ট ফরম্যাট দিয়ে শুরু হবে এই সিরিজ।

বিজ্ঞাপন

উক্ত ভেন্যুর টিকিটের মূল্য জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেখানে সর্বনিম্ন মূল্য ধরা হয়েছে ২০০ টাকা। ওয়েস্টার্ন গ্যালারি ও গ্রিন হিল এরিয়া স্ট্যান্ডের মূল্যই সর্বনিম্ন। ইস্টার্ন গ্যালারির দাম ৩০০ ও ক্লাব হাউজের টিকিটের দাম ৫০০ টাকা। সর্বোচ্চ ১৫০০ টাকা হলো গ্র্যান্ড স্ট্যান্ডের দাম।

অনলাইনে টিকিট কেনা যাবে ২ মার্চ থেকে। যেটি পরবর্তীতে সিলেট জেলা স্টেডিয়ামের কাউন্টার থেকে সংগ্রহ করতে হবে। টিকিটটি সংগ্রহ করতে হবে ম্যাচের ঠিক আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টার মধ্যে।

এছাড়া টিকিট পাওয়া যাবে সিরিজ শুরুর আগেরদিন (৩ মার্চ) থেকে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম, লাক্কাতুরা টিকিট কাউন্টারের মূলগেট ও রিকাবিবাজারে অবস্থিত সিলেট জেলা স্টেডিয়ামের টিকিট কাউন্টার থেকে কেনা যাবে টিকিট। টিকিট ছাড়ার সময় নির্ধারিত হয়েছে ম্যাচের দিন ও তার আগেরদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত।