দেশে ফিরে রাজকীয় সংবর্ধনা পেলেন আর্জেন্টাইন ফুটবলাররা

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রেকর্ড ১৬তম বার কোপা আমেরিকার শিরোপা তুলে ধরেছে আর্জেন্টিনা। লিওনেল মেসিও টানা দ্বিতীয়বার তুলে ধরেছেন কোপার ট্রফি। শিরোপা জয় করে বাংলাদেশ সময় আজ দুপুরে নিজেদের দেশ আর্জেন্টিনায় ফিরে জমকালো সংবর্ধনা পেলেন লিওনেল স্কালোনি-ডি মারিয়ারা।

আর্জেন্টিনা জাতীয় ফুটবল দলকে বরণ করতে এজেইজা বিমানবন্দরে রাতভর অপেক্ষা করে ছিলেন দলটির সমর্থকরা। আকাশী-নীল জার্সি পড়ে ব্যানার-ফেস্টুন হাতে নিয়ে সদ্য কোপা আমেরিকা জয়ীদের স্বাগত জানিয়েছেন দেশটির জনগণ।

বিজ্ঞাপন

বিমানবন্দর থেকে এফএ কার্যালয়ে যাওয়ার পুরো রাস্তায় ছিল মানুষের জোয়ার। আকাশী-নীল পতাকা আর ব্যানারের ভিড়ে রাতেই যেন পুরো আর্জেন্টিনায় দেখা গেল ঔজ্জ্ব্যল্য। দলকে বরণ করার পাশাপাশি সমর্থকরা প্রিয় ডি মারিয়াকেও বিদায় জানাচ্ছিলেন। বিমানবন্দর থেকে এরপর বাসে করে আর্জেন্টিনা ফুটবল ফেডারেশনের কার্যালয়ে নিয়ে যাওয়া হয় খেলোয়াড়দের।

তবে আর্জেন্টিনা দলের সঙ্গে নিজ দেশে আপাতত ফেরেননি একাধিক ফুটবলার। যাদের মধ্যে লিওনেল মেসি ছাড়াও আছেন এমিলিয়ানো মার্টিনেজ, নিকোলাস তাগলিয়াফিকো, জুলিয়ান আলভারেজ, নিকোলাস ওতামেন্ডি এবং জেরোনিমো রুল্লি। তারা এখনো যুক্তরাষ্ট্রেই রয়ে গেছে। ঠিক কবে তারা দেশে ফিরবেন এ বিষয়ে নিশ্চিত কিছু জানা যায়নি।

বিজ্ঞাপন