চামিরা-থুশারার পর চোটে পড়লেন বিনুরাও

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কিছুদিন আগে চোটের কারণে স্কোয়াড থেকে ছিটকে গিয়েছেন লঙ্কান পেসার দুশমন্থা চামিরা ও নুয়ান থুশারা। এবার সেই তালিকায় যোগ হলো বিনুরার নামও। শক্তিশালী ভারতের বিপক্ষে দলের তিনজন গুরুত্বপূর্ণ পেসারকে না পেয়ে বেশ দুশ্চিন্তায় আছে স্বাগতিকরা।

আজ (শনিবার) থেকে শুরু হচ্ছে ভারত-শ্রীলঙ্কা টি-টোয়েন্টি সিরিজ। সন্ধ্যা ৭.৩০ মিনিটে নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে দুই দল। তবে শ্রীলঙ্কার জন্য নতুন দুশ্চিন্তার কারণ, তাদের পেসার বিনুরা ফার্নান্দোকে দলে পাচ্ছে না তারা।

বিজ্ঞাপন

শুক্রবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন বিনুরা। তার সুস্থ হয়ে মাঠে ফিরতে বেশ কিছু দিন সময় লাগবে। আর এজন্যেই এই সিরিজে দেখা যাবে না তাকে।

স্ট্যান্ডবাই হিসেবে দলে ডাক পেয়েছেন অফ স্পিনার রামেশ মেন্ডিস। আজ এক আনুষ্ঠানিক বিবৃতিতে এই খবর জানায় শ্রীলঙ্কা ক্রিকেট (এসএলসি)। শ্রীলঙ্কার স্কোয়াড ঘোষণার পর দিনই আসিথা ফার্নান্দোকে নেওয়া হয় চামিরার পরিবর্তে। তবে চামিরার চোট সম্পর্কে এখনও কিছু জানায়নি শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড।

বিজ্ঞাপন

শ্রীলঙ্কার পাল্লেকেলেতে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ আজ। বাকি দুই ম্যাচ হবে এই সপ্তাহের রোববার ও মঙ্গলবার। আগামী মাসে এই ভারতের বিপক্ষেই তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে শ্রীলঙ্কা।