সরকার পতনের পর যা বললেন ক্রিকেটাররা

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

কোটাকে ঘিরে শুরু হওয়া সাধারণ শিক্ষার্থীদের আন্দোলন শেষ পর্যন্ত গড়ায় সরকার পতনের আন্দোলনে। সেই আন্দোলনের তোপের মুখে গতকাল (সোমবার) প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করে দেশ ছাড়েন শেখ হাসিনা। সোমবার দুপুর গড়াতেই এই খবর ছড়িয়ে পড়ে সারাদেশে। সঙ্গেই পুরো দেশ মাতে জয়ের উল্লাসে। সেই ভিড়ে নাম লেখান ক্রিকেটাররাও। ফেসবুক পোস্টে সোহান-মিরাজরা জানিয়েছেন বিজয়ের উল্লাস। 

সরকার পতনের ঠিক পরপরই সোমবার দুপুরে নিজের ফেসবুক পোস্টে নুরুল হাসান সোহান লিখেন,  ‘ভবিষ্যতে বাংলাদেশে আর কাউকে নায়ক বা সুপারস্টার বলবেন না। কেবল ছাত্ররাই আমাদের নায়ক এবং মহাতারকা। আমি আবার বলছি, তারা ব্যতীত আর কেউই এমন নামের যোগ্য না। সেইসঙ্গে জনতাকে ধন্যবাদ এই ঐতিহাসিক আন্দোলনে যোগ দেয়ার জন্য।’ 

বিজ্ঞাপন

নিজের ফেসবুক অ্যাকাউন্টে মুমিনুল হক লিখেন, বিজয়ের আনন্দে ভাসছে দেশ। আলহামদুলিল্লাহ।’  

ফেসবুক পোস্টে জয়ের উল্লাসে মাতেন দীর্ঘদিন চোটের কারণে জাতীয় দলের বাইরে থাকা এবাদত হোসেন চৌধুরীও। সেই পোস্টে তিনি লিখেন, আলহামদুল্লিলাহ আজ স্বাধীন।

এদিকে পেসার রুবেল হোসেন তো এদিন হয়েছেন দ্বিতীয় সন্তানের বাবা। তাই তো দ্বিগুণ আনন্দের মুহূর্ত ভাগাভাগি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে এক সময়ের এই তারকা পেসার লিখেন, আলহামদুলিল্লাহ, আজ এই স্বাধীন দেশে কন্যা সন্তানের বাবা হলাম।

এছাড়াও বিজয়ের বার্তা দিয়েছেন শরিফুল ইসলাম ও মেহেদী হাসান মিরাজরাও।