ক্রীড়া সাংবাদিকদের স্পোর্টস কার্নিভাল

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ক্রীড়া সাংবাদিকরা মেতে উঠবেন এই স্পোর্টস কার্নিভালে

ক্রীড়া সাংবাদিকরা মেতে উঠবেন এই স্পোর্টস কার্নিভালে

বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন (বিএসজেএ)’র সদস্যদের নিয়ে আয়োজিত ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভাল ২০২৪’ মঙ্গলবার শুরু হচ্ছে। ক্রীড়া সাংবাদিকরা মেতে উঠবেন এই স্পোর্টস কার্নিভালে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্নিভাল উদ্বোধন করবেন স্পনসর প্রতিষ্ঠান ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ, পিএলসি’র জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফএম ইকবাল বিন আনোয়ার (ডন) এবং বিশেষ অতিথি হিসেবে সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন। উপস্থিত থাকবেন জাতীয় মহিলা টেবিল টেনিস চ্যাম্পিয়ন সোনাম সুলতানা সোমা ও জাতীয় টেবিল টেনিস কোচ মোহাম্মদ আলী।

বিজ্ঞাপন

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস কার্নিভালে সদস্যরা দাবা, ব্যাডমিন্টন, শ্যুাটিং, কলব্রীজ, ক্যারম, টেবিল টেনিস, সাঁতার এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহন করবেন। প্রতি ইভেন্টের বিজয়ীদের জন্য থাকবে ট্রফি ও আর্থিক পুরস্কার। সকল ইভেন্টের পারর্ফমেন্সের ভিত্তিতে সেরা খেলোয়াড় নির্বাচিত ও পুরস্কৃত করা হবে।

এই কার্নিভালে, শ্যুাটিং অনুষ্ঠিত হবে হকি স্টেডিয়ামে এবং ও ব্যাডমিন্টন ডিসিপ্লিন অনুষ্ঠিত হবে শহীদ তাজ উদ্দিন ইনডোর স্টেডিয়ামে এবং সাঁতার অনুষ্ঠিত হবে আইভি রহমান সুইমিংপুলে। টেবিল টেনিস, ক্যারম, দাবা ও কলব্রীজ অনুষ্ঠিত হবে বিএসজেএ’র নিজস্ব কার্যালয়ে।

বিজ্ঞাপন