সাকিবের যে পরিবর্তনের প্রশংসা করলেন তামিম

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সাকিব আল হাসান ব্যাট হাতে ছন্দে নেই। এই মুহূর্তে তার ব্যাটিংয়ের প্রয়োজনও নেই বাংলাদেশের। চেন্নাই টেস্টের প্রথম দিনে টস জিতে বোলিং করছে বাংলাদেশ। দলের এখন দরকার বোলার সাকিবের।

বাংলাদেশ যখন মাঠে লড়ছে, তামিম ইকবাল তখন ধারাভাষ্য কক্ষে। প্রথম বারের মতো দেশের বাইরে কোনো ম্যাচের ধারা বিবরণী দিচ্ছেন তিনি। 

বিজ্ঞাপন

সেই ধারাভাষ্য কক্ষ থেকে তামিম সাকিবের এই বোলার স্বত্বা নিয়ে মন্তব্য করেছেন। শেষ কিছু দিনে তার বোলিংয়ের কিছু পরিবর্তনের বিষয়ে নিজের পর্যবেক্ষণ জানালেন তামিম।

পাকিস্তান সিরিজ খেলে সাকিব গিয়েছিলেন ইংল্যান্ডে। সেখানে সারের হয়ে খেলেছেন কাউন্টি ক্রিকেটে। সেই ম্যাচে দুই ইনিংস মিলে ৯ উইকেট নিয়েছেন সাকিব। 

বিজ্ঞাপন

তার এমন বোলিং বাংলাদেশে বসে দেখেছেন তামিম। তার মনে হয়েছে, সাকিব তার বোলিংয়ে গতি বাড়িয়েছেন বেশ। সে বিষয়টার প্রশংসা করেছেন তিনি।

তার পর্যবেক্ষণ, ‘আমি তার সারের হয়ে কাউন্টি ক্রিকেটের ম্যাচটার কিছু ক্লিপ আর হাইলাইটস দেখেছি। আমি মনে করি সে তার বোলিংয়ের গতিটা একটু বাড়িয়েছে। আর এটা ইতিবাচক একটা পরিবর্তনই হয়ে এসেছে।’

ব্যাট হাতে ছন্দে না থাকলেও সাকিব যে পাকিস্তান সিরিজে দারুণ পারফর্ম করেছেন, সেটাও জানাতে ভোলেননি তামিম। তিনি বলেন, ‘যদিও হয়তো সে ব্যাট হাতে ফর্মে নেই, কিন্তু পাকিস্তান সিরিজে সে দারুণ পারফর্ম করেছিল।’