অশোভন আচরণে আল আমিনের শাস্তি

স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম
ম্যাচ ফির ৫০ শতাংশ কেটে নেওয়া হল আল আমিনের

ম্যাচ ফির ৫০ শতাংশ কেটে নেওয়া হল আল আমিনের

  • Font increase
  • Font Decrease

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে দলে রয়েছেন তিনি। তার আগে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) ফাইনাল নিয়ে ব্যস্ত ছিলেন আল আমিন হোসেন। কিন্তু এই ম্যাচে অশোভন আচরণ করার মাশুল গুনলেন ডানহাতি এ পেসার। বুধবার দুঃসংবাদ পেলেন আল আমিন।

বিসিএলের ফাইনালে অশোভন আচরণ করায় কেটে নেয়া হয়েছে ম্যাচ ফির ৫০ শতাংশ।

চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ফাইনালে পূর্বাঞ্চলকে ১০৫ রানে হারিয়ে ট্রফি জিতেছে আল আমিনের দক্ষিণাঞ্চল। এই ম্যাচেই মেজাজ ধরে রাখতে না পারার জন্য শাস্তি পেলেন তিনি।

ফাইনালে বল হাতে প্রথম ইনিংসে ১৩ ওভারে ৩৮ রান দিয়ে পাননি কোন উইকেট। দ্বিতীয় ইনিংসে ৯ ওভারে ৩১ রান দিয়ে ফেরান মোহাম্মদ আশরাফুলকে। এই উইকেটটি পেয়ে নিজেকে সামলাতে পারেন নি আল আমিন। তার উদযাপন চোখে পড়ে ম্যাচ রেফারির।

প্রতিপক্ষের ব্যাটসম্যান আশরাফুলের উদ্দেশ্যে অশোভন আচরণ আর অশালীন অঙ্গভঙ্গির অভিযোগ আনা হয়। যা ২.৫ অনুচ্ছেদ অনুযায়ী লেভেল-১ এর অপরাধ। এ কারণেই ম্যাচ রেফারি নিয়ামুর রশিদ রাহুল সর্বোচ্চ শাস্তি দিলেন। ম্যাচ ফি'র ৫০ শতাংশ কেটে নেয়া হল আল আমিনের। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এক বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছে।

বলা দরকার, প্রথম শ্রেণির ক্রিকেটে ম্যাচ ফি ৬৫ হাজার টাকা।

এই দুঃসংবাদ নিয়েই এবার জাতীয় দলের হয়ে মিশন আল আমিনের। তিন ম্যাচের ওয়ানডে সিরিজের স্কোয়াডে আছেন তিনি। সিরিজটিতে খেলতে দলের সঙ্গে বৃহস্পতিবার সিলেট যাবেন ৩০ বছর বয়সী এই পেসার।

আপনার মতামত লিখুন :