অনুশীলনের আগে করোনা টেস্ট করালেন মেসি-বেলরা

স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
দীর্ঘদিন পর ট্রেনিং গ্রাউন্ডে ফিরলেন মেসি-বেলরা, ছবি: সংগৃহীত

দীর্ঘদিন পর ট্রেনিং গ্রাউন্ডে ফিরলেন মেসি-বেলরা, ছবি: সংগৃহীত

  • Font increase
  • Font Decrease

দুই মাস ধরে ঘরবন্দী ছিলেন লিওনেল মেসি। বৈশ্বিক কোভিড-১৯ মহামারীর কারণে ১৩ মার্চের পর প্রিয় ক্লাবের ট্রেনিং গ্রাউন্ডে যাওয়া হয়নি তার। অবশেষে করোনা লকডাউনে অবরুদ্ধ আর্জেন্টাইন এই সুপারস্টার ফিরলেন অনুশীলন গ্রাউন্ডে।

স্থানীয় সময় বুধবার সকালে মাস্ক ও হ্যান্ড গ্লাভস পরে ন্যু ক্যাম্পের অনুশীলন গ্রাউন্ডে হাজির হন বার্সার এ প্রাণভোমরা। করোনাভাইরাস টেস্ট করাতে রক্তের নমুনা দেন কাতালান এই ফুটবল জাদুকর।

করোনা টেস্ট করান লুইস সুয়ারেজ, ইভান রাকিটিচ ক্লেমেন্ট লেঙ্গলেট, মার্ক-আন্দ্রে টার স্টেগেন, সার্জি রবার্তো, ফ্রেঙ্কি ডি জং, নেলসন সেমেডো, আর্থার মেলো ও মার্টিন ব্রাফেট।

প্রথম দিন শুধু করোনা টেস্ট হয়েছে বার্সার ফুটবলারদের। টেস্ট হয়েছে কোচ ও স্টাফদেরও। কিন্তু কোনো অনুশীলন হয়নি। তবে এখন কেবল একা একা অনুশীলন করতে পারবেন খেলোয়াড়রা। ফুটবলার, কোচ ও স্টাফদের দুই মিটার দূরত্ব বজায় রাখতে হবে। সবাই করোনা মুক্ত থাকলে কয়েক সপ্তাহের মধ্যে শুরু করা যাবে গ্রুপ অনুশীলন। তার পরেই পুরোদমে নিয়মিত অনুশীলন শুরু করা যাবে।

অনুশীলন গ্রাউন্ডে ফিরে ছিলেন রিয়াল মাদ্রিদের ফুটবলাররাও। করোনা টেস্ট করান গ্যারেথ বেল, মার্সেলো, থিবো কর্তোয়া, হামেস রদ্রিগেজ, ইডেন হ্যাজার্ড ও দানি কার্ভাহালরা।

আপনার মতামত লিখুন :