সান্টিয়াগো বার্নাব্যুতে খেলবে না রিয়াল



স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
এ মৌসুমে কোনো ম্যাচ হবে না সান্টিয়াগো বার্নাব্যুতে

এ মৌসুমে কোনো ম্যাচ হবে না সান্টিয়াগো বার্নাব্যুতে

  • Font increase
  • Font Decrease

মাঠে ফিরছে রিয়াল মাদ্রিদ। মাঠের লড়াইয়ে ফিরেই দুটি হোম ম্যাচ খেলবে তারা। ১৪ জুন রিয়াল খেলবে এইবারের বিপক্ষে। ১৮ জুন কোচ জিনেদিন জিদানের দল লড়বে ভ্যালেন্সিয়ার বিপক্ষে।

তবে ম্যাচ দুটি রিয়াল খেলছে না ঘরের মাঠ সান্টিয়াগো বার্নাব্যুতে। চলতি মৌসুমে কোনো ম্যাচই হবে না বিখ্যাত এই স্টেডিয়ামে। করোনা লকডাউনে সান্টিয়াগো বার্নাব্যুতে চলছে এখন সংস্কার কাজ। এই দুই ম্যাচসহ রিয়ালের মৌসুমের বাকি সব হোম ম্যাচ হবে ক্লাবের অনুশীলন কেন্দ্র ভালদেবাসের দ্য আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়ামে।

এই সুযোগে রিয়ালের যুব দলের মাঠটি নতুন রূপে সাজছে। খেলা শুরুর আগে ছয় হাজার দর্শক ধারণ ক্ষমতার আলফ্রেড ডি স্টেফানো স্টেডিয়ামে বসছে ফ্লাডলাইট, বিজ্ঞাপন বোর্ড ও ভিএআর প্রযুক্তির সরঞ্জামাদি।

১১ জুন সেভিয়া-রিয়াল বেটিসের মধ্যকার ম্যাচ দিয়ে মাঠে ফিরছে লা লিগা। শীর্ষে থাকা কাতালান জায়ান্ট বার্সেলোনার স্থগিত ফুটবল ক্যাম্পেইন শুরু হচ্ছে ১৩ জুন। তবে সব খেলা হবে দর্শকহীন স্টেডিয়ামে। আর চলতি মৌসুম শেষ হবে ১৯ জুলাই।

দুই পয়েন্টের লিড নিয়ে এখন সবার শীর্ষে রয়েছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। দ্বিতীয় স্থানে রয়েছে রিয়াল মাদ্রিদ। স্প্যানিশ লিগে এখনো ১১ ম্যাচ খেলা বাকি।